বুধবার , ৩ অক্টোবর ২০১৮ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তানোরে নারীকে নৃশংসভাবে হত্যা, উদ্ধার করতে গিয়ে ছেলে বউ-নাতনী জখম

Paris
অক্টোবর ৩, ২০১৮ ১০:৩২ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি:

রাজশাহীরে তানোরে জবাই করে এক নারীকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এসময় কুপিয়ে জখম করা হয় ওই নারীর ছেলে বউ এবং তিন বছরের নাতনীকে। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। তবে ছেলে বউয়ে অবসস্থা আশঙ্কাজনক। বুধবার রাত পৌনে আটটার দিকে উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কচুয়া জিতপুর নামক গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ গেছে। নিহত ওই নারীর নাম জোহরা বেগম (৪৫)।

আহতরা হলো, জোহরা বেগমের ছেলে জাহাঙ্গীর আলমের স্ত্রী রুমি বেগম (২২) ও মেয়ে জুঁই (৩)।

প্রতিবেশী সোহেল রানা নামের এক যুবক জানান, রাত পৌনে নয়টার দিকে তিনি হঠাৎ চিৎকারের শব্দ শুনে প্রতিবেশী নারী জোহরা বেগমের বাড়িতে যান। এসময় তিনি বাড়ির ঘরের বাইরে জোহরার ছেলে বউ এবং নাতনী জুঁইকে পড়ে থাকতে দেখেন। এরপর ঘরের মধ্যে গিয়ে জোহরাকে গলা কাটা অবস্থায় অচেতনভাবে পড়ে থাকতে দেখেন।

এ অবস্থায় সোহেল চিৎকার দিয়ে আশে-পাশের লোকজনকে জড়ো করেন। তবে কারা কি কারণে জোহরাকে হত্যা করে তার ছেলে বউ ও নাতনীকে কুপিয়ে জখম করে গেছে-তা কেউ বলতে পারছে না।

তানোর থানার ওসি রেজাউল করিম বলেন, হত্যার ধরণ দেখে মনে হচ্ছে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। তবে হত্যার আগে ওই নারীর মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। তাকে হত্যার সময় উদ্ধার করতে গেলে ছেলে বউ রুমিকেও হয়তো কপিয়ে জখম করে দুস্কৃতিকারীরা। এসময় রুমির শিশু মেয়েটিকেও জখম করা হয়।

ওসি জানান, প্রায় ২০ বছর আগে জোহরার স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পরে তিনি ছেলেকে নিয়ে ওই বাড়িতে বসবাস করতেন। ছেলে জাহাঙ্গীর চাঁপাইনবাবগঞ্জ পুবালী ব্যাংকের নাইট গার্ড পদে চাকরি করেন। তার স্ত্রী রুমি এবং একমাত্র মেয়ে জুঁই মা জোহরার সঙ্গে ওই বাড়িতে থাকেন।

স/আর

 

সর্বশেষ - রাজশাহীর খবর