শুক্রবার , ৯ সেপ্টেম্বর ২০২২ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

তানোরে ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের

Paris
সেপ্টেম্বর ৯, ২০২২ ৭:০৩ অপরাহ্ণ

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে তালাবদ্ধ বাড়ির বারান্দা থেকে পঁচে যাওয়া ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় তানোর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে৷ বুধবার রাতে মৃত আমিনুল ইসলাম বাবুর স্ত্রী লিপি বেগম বাদি হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে মামলাটি করেন।

এ ঘটনায় মৃত্যুর কারণ এখনো উদ্ঘাটন করতে পারেনি পুলিশ। অপর দিকে এঘটনায় কাউকে গ্রেপ্তার করতে না পারলেও বাড়ির মালিক ফরিদা বেগমকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দিয়েছে পুলিশ। তানোর থানা ওসি কামরুজ্জামান মিয়া বলেন, মামলার স্বার্থে এখনি কোন কিছু প্রকাশ করা যাবে না। তবে অচিরে এই হত্যা মামলার উদ্ঘাটনসহ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান। এদিকে লাশ ময়না তদন্ত শেষে পরিবারের সদস্য কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার বেলা ১১টার দিকে তানোর উপজেলা সংলগ্ন পুরানপুকুর পাড়ায় মৃত মোস্তফার স্ত্রী ফরিদার বাড়িতে দুর্গন্ধ ছড়ানো ঝুলন্ত গলিত লাশ দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন।

খবর পেয়ে বিকালে তানোর থানা পুলিশ ও সিআইডির সদস্যরা যৌথভাবে তালাবদ্ধ ফরিদার তানোরে বাড়ি থেকে চাপাই নবাবগন্জ জেলার নাচোল উপজেলার ব্যালকাপাড়া গ্রামের এমদাদুল হকের পুত্র আমিনুল ইসলাম বাবু (৩৫) এর দুর্গন্ধ ছড়ানো ঝুলন্ত লাশ উদ্ধার করে।

জি/আর

সর্বশেষ - রাজশাহীর খবর