তানোরে চোখে মরিচের গুড়া ছিটিয়ে গৃহবধূকে অমানষিক নির্যাতন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর তানোরে চোখে মরিচের গুড়া ছিটিয়ে গৃহবধূকে অমানষিক নির্যাতনের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার (১৯ জুন) উপজেলার সাহাপুর গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, নাসিমা (৩৫) ও তার স্বামী সাঈদ এক সন্তান নিয়ে তানোর উপজেলার সাহাপুর গ্রামের শেষে খাস জমিতে বসবাস করে আসছেন। গত মঙ্গলবার (১৭ জুন) ডালিমের গাছের ডাল ভাঙ্গাকে কেন্দ্র করে গ্রামের দুরুল ও তার মেয়ের সাথে নাসিমার ঝগড়া হয়। পরে তারা নানা রকম হুমকি দিলে পরের দিন বুধবার নাসিমা তানোর থানায় একটি সাধারন ডায়েরী করেন।

সেই ঘটনার জের ধরে গতকাল শনিবার সকাল ৮ টার সময় হঠাৎই দুরুল ও তার স্ত্রী জায়েদা, মেয়ে তানিয়া ও তার স্বামী, দুরুলের শাশুড়ী এবং দুরুলের শ্যালক নাসির, নাসিমার ওপর হামলা চালান এবং চোখে মুখে ও লজ্জাস্থানে মরিচের গুড়া লাগিয়ে দেয়। পরে প্রতিবেশিদের প্রতিরোধের মুখে তারা নাসিমাকে রেখে পালিয়ে যায়।

পরে অচেতন অবস্থায় গুরুতর আহত নাসিমাকে তানোর মেডিকেলে ভর্তি করা হয়। সারাদিন অচেতন থাকার পর বিকালে তার চেতনা ফিরলেওএখন পর্যন্ত নাসিমা ভালভাবে কথা বলতে পারছে না। একটু স্বাভাবিক হওয়ার পরে আইনগত ব্যাবস্থা নেয়া হবে বলে তার স্বজনরা জনিয়েছেন।

এদিকে, ক্ষুদ্ধ এলাকাবাসী এবং নাসিমার মা হালিমা সুষ্ঠ বিচারের জোর দাবি জানিয়ে বলেন, দুরুল সাহাপুর গ্রামের বিত্তবান লোকের মেয়ে জামাই। তাই বারবার পারিবারিক ক্ষমতার দাপটে ছাড়া পেয়ে যান। এর আগেও একই ব্যক্তি দ্বারা দুইবার আক্রমনের শিকার হয়েছেন তারা। তাই এইবার এদের সঠিক বিচার দাবি করেন।

এবিষয়ে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসানকে অবগত করা হয়েছে।তবে তিনি বলেছেন এবিষয়ে কোন অভিযোগ করা হয়নি।অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।