তানোরে অজ্ঞাত অসুস্থ্য নারীকে হাসপাতালে ভর্তি করলেন ইউএনও

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে মাথায় ও পায়ে ব্যান্ডেজ নিয়ে রাস্তার পাশে পড়ে থাকা এক অজ্ঞাত নারীকে (৪০) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো। তানোর হাসপাতালে চিকিৎসাধীন ওই নারী সঠিক করে কোন কথা বলতে পারছেনা।

আজ বুধবার দুপুরে তানোর হাসপাতালে গিয়ে দেখা গেছে ওই নারীর মাথায় ও পায়ে ব্যান্ডেজ অবস্থায় মহিলা ওয়ার্ডের ৯ নাম্বার বেডে শুয়ে আছেন। হাত দিয়ে ইশারায় করতে সে উঠে বসলো। নাম ও ঠিকানা জানতে চাইলে তিনি সঠিক ভাবে কোন কথা বলতে পারছেনা। তবে বগুড়ার কথা বলেছে।

তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো বলেন, সোমবার রাত সাড়ে ৮টার দিকে পাঁচন্দর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন আমাকে ফোনে বলেন, পাঁচন্দর ইউনিয়েনের কৃষ্ণপুর মোড় একটি নারীর মাথায় ও পায়ে ব্যান্ডিজ করা অবস্থায় পড়ে আছে। আমি রাতেই ঘটনা স্থলে গিয়ে দেখি ওই নারী মানসিক ভারসাম্যহীন। তাকে গাড়িতে করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগীতায় হাসপাতালে ভর্তি করে দিয়েছি। তার চিকিৎসা চলছে।

পাঁচন্দর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন বলেন, মাথায় ও পায়ে ব্যান্ডেজ নিয়ে বিকেল থেকে অসুস্থ অবস্থায় কৃষ্ণপুর মোড়ে রাস্তার পাশে পড়েছিল ওই মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত নারী। পরে স্থানীয়রা সন্ধ্যার পর ফোনে বিষয়টি আমাকে জানায়। সঙ্গে সঙ্গে আমি ঘটনা স্থলে গিয়ে বিষয়টি ইউএনও স্যার কে অবহিত করি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোজিয়ারা খাতুন বলেন, প্রাথমিক ভাবে মনে হচ্ছে ওই নারী মানসিক ভারসাম্যহীন। ঠিকমতো কথা বলতে পারছে না। কিভাবে তানোরে আসলো সে ব্যাপারে এখনও বিস্তারিত জানা যায়নি।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, ওই অজ্ঞাত নারীর বিষয়ে থানায় সাধারণ জিডিও করা হয়েছে। ওই নারীর বিষয়ে বিভিন জায়গায় বার্তা পাঠানো হয়েছে।

স/অ