ঢাকা লিগে না খেলে ‘ঘুরে বেড়াচ্ছেন’ সাকিব

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের হয়ে খেলার জন্য বড় অঙ্কের চুক্তি সই করেন সাকিব আল হাসান। কিন্তু আম্পায়ারের সঙ্গে বিতর্কিত ঘটনার জন্ম দিয়ে মতিঝিলের ক্লাব থেকে ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে থাকা পরিবারের সঙ্গে সময় পার করছেন সাকিব।

সাকিবের সঙ্গে নিজের একটি ছবি ফেসবুকে পোস্ট করেন তার স্ত্রী উম্মে আল হাসান শিশির। সোমবার পোস্ট করা ছবির ক্যাপশনে তিনি লেখেন- প্রকৃতির মাঝে কিছুটা সময় কাটাচ্ছি।

সাকিবের স্ত্রী শিশির জন্মসূত্রে যুক্তরাষ্ট্রের নাগরিক এবং দেশটির উইসকনসিন অঙ্গরাজ্যে থাকেন। সাকিবও আছেন সেখানেই।

যুক্তরাষ্ট্রে ছুটি কাটিয়ে জাতীয় দলের সঙ্গে সরাসরি জিম্বাবুয়ে সফরে যোগ দেওয়ার কথা রয়েছে দেশসেরা এই অলরাউন্ডারের।

প্রসঙ্গত, গত ১১ জুন মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনীর বিপক্ষে ইনিংসের ষষ্ঠ ওভারের পঞ্চম বলে সাকিবের আউটের আবেদনে আম্পায়ার সাড়া না দিলে মেজাজ হারিয়ে সাকিব নন-স্ট্রাইকিং প্রান্তের স্টাম্পে লাথি মেরে ভেঙে দেন।

এরপর তুমুল বৃষ্টি নামলে আম্পায়ার মাহফুজুর রহমান খেলা বন্ধ রাখার ঘোষণা দেন। তিনি যখন মাঠকর্মীদের কাভার আনার ইশারা দিচ্ছেন, তখন সাকিব আম্পায়ারের দিকে এগিয়ে গিয়ে তিনটি স্টাম্পই তুলে উইকেটের ওপর ছুড়ে মারেন।

এমনকি বৃষ্টির সময়ে আবাহনীর ড্রেসিংরুমের দিকে তাকিয়ে সাকিব কিছু বললে ক্ষেপে গিয়ে তেড়ে আসেন আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজন। তখন মোহামেডানের বেশ কয়েকজন ক্রিকেটার সাকিবকে জাপটে ধরে থামান।

সূত্র: যুগান্তর