ঢাকায় অকটেন ঢেলে গায়ে আগুন, গ্রেফতার ৩

ঢাকার শ্যামপুরে ফিলিং স্টেশনের কর্মচারী গায়ে অকটেন ঢেলে আগুন লাগিয়ে হত্যাচেষ্টার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে শ্যামপুর থানা পুলিশ। ওই স্টেশনের কর্মচারী নাম রিয়াদ হোসেনের (২০)।

এই ঘটনায় গ্রেফতাকৃতরা হলেন- মাহমুদুল হাসান ইমন (২২), ফাহাদ আহাম্মেদ পাভেল (২৮) ও শহিদুল ইসলাম রনি (১৮)। তারাও একই ফিলিং স্টেশনে ভিকটিম রিয়াদের সহকর্মী।

এর আগে গত বৃহস্পতিবার (২৬ নভেম্বর) তাদের গ্রেফতার করা হয় বলে জানান, ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) ওয়ালিদ হোসেন।

শ্যামপুর থানা সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর শ্যামপুরের জুরাইন মাজার গেট এলাকার এস আহাম্মেদ সিএনজি ফিলিং ষ্টেশনে নজেল অপারেটর হিসেবে যোগদান করেন ভিকটিম রিয়াদ। নিয়োগের পর থেকেই ফাহাদ ভিকটিমের সঙ্গে অকারণে খারাপ আচরণ করতেন। এনিয়ে গত ২৪ নভেম্বর ভোরে ফিলিং ষ্টেশনের স্টাফ রুমে রিয়াদকে হত্যার উদ্দেশ্যে গায়ে অকটেন ঢেলে আগুন দেয় ইমন ও রনি। ফাহাদের পূর্ব পরিকল্পনা অনুযায়ী এ ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

আগুনে ভিকটিমের হাঁটু থেকে গলা পর্যন্ত শরীরের অধিকাংশ পুড়ে গুরুতর জখম হন। বর্তমানে তিনি শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন।- বাংলানিউজ