ট্রেনের ধাক্কায় প্রাইভেটকার উল্টে ঢাবির অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

গাজীপুরে কালীগঞ্জে একটি অরক্ষিত লেভেলক্রসিংয়ে ট্রেনের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষ হয়েছে। এতে প্রাইভেটকারটি উল্টে আরোহী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত অধ্যাপকের মৃত্যু হয়েছে।

এ সময় আহত হয়েছেন নিহতের স্ত্রী অবসর প্রাপ্ত যুগ্ম সচিব ও গাড়ি চালক। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে টঙ্গী-ঘোড়াশাল রেল সড়কের নলছাটা লেভেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুর রহিম খাঁন (৭২)। তাঁরা মিরপুর ন্যাম গার্ডেন অফিসার্স কোয়ার্টারে বাস করতেন। নিহতের স্ত্রী দিলজুয়ারা খানম প্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন। তাকে ওএসডি করার পর তিনি সেচ্চায় অবসর নেন।

অপর আহত তাঁদের গাড়ি চালক সোলেমান (৩২) বরিশালের উজিরপুর থানার হাবিবপুর গ্রামের এনছের আলী সরদারের ছেলে।

দিলজুয়ারা খানম ও গাড়ি চালক সোলেমানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে অরক্ষিত ওই লেভেল ক্রসিং অতিক্রম করার সময় চট্টগ্রামগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেন যুগ্ম সচিবের প্রাইভেটকারটিতে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি উল্টে পাশের খাদের গিয়ে পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে রাত সাড়ে ৬টার দিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক রহিম খানকে মৃত ঘোষণা করেন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) ইমায়েদুল জাহেদী বলেন, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

সূত্রঃ কালের কণ্ঠ