বুধবার , ২৮ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ট্রেনের ধাক্কায় অবসরপ্রাপ্ত কর্মকর্তা নিহতের ভয়ঙ্কর সেই ছবি তুললেন কৌতূহলীযুবক

Paris
সেপ্টেম্বর ২৮, ২০১৬ ১২:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রেললাইন ধরে ট্রেন চলে যাচ্ছে। কিন্তু ট্রেনটির সামনে একজন মানুষ গড়াগড়ি খাচ্ছে। ট্রেনটি এগিয়ে যাচ্ছে লোকটিও ট্রেনের ইঞ্জিনের সামনে আটকে গিয়ে এগিয়ে যাচ্ছে। এভাবে লোকটিকে কিছু দূরে ট্রেনটি টেলে নিয়ে যাওয়ার কারণে তিনি মারা যান। এরপর তার শরীর অনেকটা ক্ষত-বিক্ষত হয়ে গেলে রেললাইনের মাঝখানে থেকে যান লোকটি। আর ট্রেনটি চলে আসে রাজশাহী স্টেশনে।

 

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর বর্ণালীর মোড় এলাকায় মর্মান্তিক ও ভয়ঙ্কর এই ঘটনাটির কয়েকটি ছবি ধরা পড়ে পথচারি একজন কৌতুহলী যুবকের। যিনি কৌতুহলবশত নিজের মোবাইল ফোনে ওই ট্রেনটি যাওয়ার ছবি তুলছিলেন। কিন্তু ট্রেনটির সামনে যে একজন লোক আটকা পড়ে তাকে ঠেলে নিয়ে যাচ্ছে, সেটি ছবি তোলার সময়ও টের পাননি ওই যুবক।

 

ট্রেনের ধাক্কায় যে লোকটি মারা যান, তিনিই হলেন অবসরপ্রাপ্ত সরাকারি কর্মকর্তা এরশাদ আলী রবু (৬০)। তিনি নিহত হওয়ার ঘটনার পর উৎসুক জনতা সেখানে ভিড় করলে ওই যুবক মোবাইল ফোনের ছবি দেখতে গিয়ে ট্রেনের সামনে আটকে পড়ে ছেঁচড়ে যাওয়ার ছবিটি তিনি দেখতে পান।

 

তার পরিচয় গোপন রাখতে বলেন। তাই তার পরিচয় নিউজে তুলে ধরা গেল না। ওই যুবক একটি কলেজের ছাত্র। নগরীর বর্ণালীর মোড়ের পাশে বটতলার চায়ের দোকানে বসে চা পান করিতে এসে ছবিটি তুলেন তিনি।

 

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর