টেস্ট বাতিলে কোহলিদের দুষছেন ইংলিশ ক্রিকেটাররা

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট দলের জুনিয়র ফিজিও যোগেশ পারমার শরীরে করোনা সংক্রমণ ধরা পড়ায় শুক্রবার ম্যানচেস্টার টেস্টে খেলেনি ভারত।

পাঁচ ম্যাচের সিরিজের শেষ খেলাটি আয়োজনে কম চেষ্টা করেনি স্বাগতিক ইংল্যান্ড। বৃহস্পতিবারই ভারতীয় ক্রিকেট দলের সব সদস্যের করোনা টেস্ট করায় ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। সেই রিপোর্টে সবার নেগিটিভ আসার পরও খেলতে রাজি হয়নি ভারত।

শেষপর্যন্ত ম্যানচেস্টার টেস্ট বাতিলের সিদ্ধান্ত হয়। ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই বলাবলি করছেন ম্যানচেস্টারে হেরে যাওয়ার ভয়ে খেলতে চায়নি কোহলিরা। সিরিজের শেষ টেস্টের আগে ২-১ ব্যবধানে এগিয়ে থাকায় হয়তো ভারত ম্যানচেস্টারে খেলেনি।

ম্যানচেস্টার টেস্ট বাতিলের জন্য ভারতকেই দায়ী করছেন ইংল্যান্ডের ক্রিকেটাররা।

ইংল্যান্ডের জনপ্রিয় সংবাদমাধ্যম দ্য সানে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, ইংল্যান্ডের ক্রিকেটাররা দাবি করছেন, করোনার এই কঠিন সময়ে সফরে গিয়ে বায়ো-বাবলে না থেকে ভারতের একাধিক ক্রিকেটার এবং সাপোর্টিং স্টাফরা হোটেলের বাইরে ঘুরে বেড়িয়েছেন। ভারতীয় টিম ম্যানেজমেন্টের দুইজনকে ডিপার্টমেন্টাল স্টোরেও ঘুরতে দেখা গেছে। একজন ফটোশুট করতে বেরিয়েছিলেন।

শুধু তাই নয়, কোহলিরা বাসের পরিবর্তে ট্রেনে করে লন্ডন থেকে ম্যানচেস্টারে যান। তাছাড়া ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রী এবং অধিনায়ক বিরাট কোহলির বই প্রকাশ অনুষ্ঠানে যাওয়া নিয়েও বিতর্ক রয়েছে। ইংলিশ ক্রিকেটাররা দাবি করেন নিজেদের কারণেই ভারতীয় শিবিরে করোনা সংক্রমিত হয়েছে।

আর সেই কারণেই ম্যানচেস্টার টেস্ট বাতিলে ভারতকে দুষছেন ইংলিশ ক্রিকেটাররা।

সূত্র:যুগান্তর