টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে কোহলিকে নিয়ে শঙ্কা!

স্পোর্টস ডেস্ক :

গ্রুপ পর্বের শেষ ম্যাচে গুজরাটের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন বিরাট কোহলি। এমন পারফরম্যান্সের পরও তার দল হেরেছে। ফলে আইপিএলের চলতি আসরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দলের বিদায়ের দিনে আরও একটা খারাপ সংবাদ সঙ্গী হয়েছে ভারতের সাবেক এই অধিনায়কের।

গুজরাটের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েছেন কোহলি। যার ৭ জুন অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডে শুরু হওয়া ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের তাকে পাওয়া নিয়ে কিছুটা হলেও শঙ্কা জেগেছে। আর এমন খবর ভারতের জন্য নিশ্চিতভাবেই দুশ্চিন্তার।

তবে বেঙ্গালুরু কোচ সঞ্জয় বাঙ্গার জানিয়েছেন, কোহলির ইনজুরি খুব একটা গুরুতর নয়। দ্রুত তিনি ফিট হয়ে উঠবেন বলেও আশা ব্যক্ত করেছেন তিনি। বাঙ্গার বলেছেন, ‘হ্যা, হাঁটুতে সামান্য ব্যথা পেয়েছে কোহলি। তবে আমার মনে হয় না, এটা তেমন বড় কিছু। সে তার সেরাটা দিয়ে খেলেছে, হেরে যাওয়ায় কিছুটা ক্ষুব্ধ। তবে ইনজুরি গুরুতর কিছু নয়।’

কোহলি গুজরাটের বিপক্ষে ১০১ রানের দুর্দান্ত ইনিংস খেলেছেন। তার আগের ম্যাচেও সেঞ্চুরি করেন তিনি। নিজে দুর্দান্ত পারফরম্যান্স করলেও গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে তার দল। এখন তার লড়াই ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য বিশ্রাম নিয়ে ও ফিট হয়ে শিরোপা জয়ের প্রস্তুতি নেওয়া।