টু-লেটকে টয়লেট ভেবে বিপাকে তারা!

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

টু-লেটকে টয়লেট ভেবে বিপাকে পড়েছেন ইরফান সাজ্জাদ, আবির মির্জা। আর এ বিপাকে নয়া রসদ দিয়েছেন জনপ্রিয় অভিনেতা হাসান মাসুদ।

তবে ঘটনা বাস্তব জীবনের নয়, ‘আইইএলটিএইচ’ শিরোনামের টেলিফিল্মে এমন দৃশ্য দেখা যাবে। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য দেন টেলিফিল্মটির নির্মাতা মারুফ আহমেদ।

সেজান নূরের রচনায় ‘আইইএলটিএইচ’ টেলিফিল্মটি পরিচালনা করেছেন মারুফ আহমেদ। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন হাসান মাসুদ, ইরফান সাজ্জাদ, নাদিয়া নদী। টেলিফিল্মের গল্প প্রসঙ্গে নির্মাতা মারুফ আহমেদ বলেন, ‘খুরশেদ ও মুরশেদ চাচাত ভাই।  চাকরির খোঁজে ঢাকা এসে নানাভাবে হেনস্থার শিকার হয় তারা। তাদের একজন ইন্টারমেডিয়েট অন্যজন বি.এ পাশ হলেও ইংরেজিতে খুবই দুর্বল।  এদিকে টু-লেট কে টয়লেট ভেবে একটি বাসায় ঢুকে পড়ে তারা। এই নিয়ে দাঁড়োয়ানের সাথে শুরু হয় বাকবিতণ্ডা। তারপর আসে বাড়ির মালিকের মেয়ে কানিজ। কানিজকে দেখে এগিয়ে আসে তার চাচাত ভাই ডিজে মাইকেল। তারপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।’

 

টেলিফিল্মটির খুরশেদ চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, মুরশেদ আবির মির্জা। আর মাইকেল চরিত্রে হাসান মাসুদ। কানিজের চরিত্রটি রূপায়ন করেছেন নাদিয়া নদী।

এছাড়া টেলিফিল্মটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন যাহের আলভী, তোফায়েল, আবিদ, ড্যানি প্রমুখ। সম্প্রতি নগরীর গুলশান ও ধানমন্ডিতে টেলিফিল্মটির শুটিং শেষ হয়েছে। এটি প্রযোজনা করেছেন মুশফিকুর রহমান মোহন। আগামী ২৫ জানুয়ারি বেলা ৩টা ৫ মিনিটে চ্যানেল আইতে টেলিফিল্মটি প্রচারিত হবে বলেও জানান নির্মাতা।

সূত্র: রাইজিংবিডি