টাইগারদের উৎসাহ যোগাতে বিশ্বকাপের গান (ভিডিও)

আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপে লড়তে যাচ্ছে টাইগারদের দল। বিশ্বকাপে বাংলাদেশ দলকে উৎসাহ যোগাতে নির্মাণ করা হয়েছে বিশেষ থিম সং। সোহেল রাজের গাওয়া এই গান ইতোমধ্যে ক্রীড়াপ্রেমীরা গ্রহণ করতে শুরু করেছেন। মাঠে ঘাটে বাজছে ‘ঘুর্ণিপাকে ঘুরছে বল, চার ছক্কায় গ্যালারি উত্তাল’ বাজছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফরমে এখন একই সুর, একই তাল।

সোহেল রাজের সঙ্গে এই গানে কণ্ঠ মিলিয়েছেন সম্প্রীতি সাহা। সুর ও সঙ্গীতায়োজন করেছেন সোহেল নিজেই। ‘ঘূর্ণিপাকে ঘুরছে বল,  চার ছক্কায় গ্যালারি উত্তাল, ঘূর্ণিপাকে ঘুরছে বল, ব্যাটে বলে ছক্কা উড়াল, নক উঁচিয়ে আম্পায়ার কল, নেমেছে আজ বাংলারই দল, সবুজ মাঠে শহর ঘাটে দেখবে সবাই খেলছে দামাল, সবুজ মাঠে শহর ঘাটে
দেখবে সবাই বিশ্বে উত্তাল,  বাংলাদেশ কোটি মানুষ আছে তোমার সাথে, বাংলাদেশ ছারিয়ে যাও যত, সীমানার শেষ…’

সোহেল রাজ কালের কণ্ঠকে বলেন, দারুণ উন্মাতাল একটি গান, ‘শুনলেই দেশের ক্রিকেটের প্রতি আবেশ তৈরি হবে। টাইগাররা খেলবে গ্যালারিতে এটা উৎসাহ যোগাবে বাইরে থেকে। আমি আমার সর্বোচ্চ দিয়ে এর সুর ও সঙ্গীতায়োজন করেছি। বাকিটা ক্রিকেটের দর্শকরা বলতে পাড়বেন কেমন হয়েছে।

জানা গেছে, বিশ্বকাপ চালকালীন গানটি সবখানেই বাজবে। আর এজন্যই নির্মাণ করা হয়েছে একটি ব্যয়বহুল মিউজিক ভিডিও। ভিডিওটি পরিচালনা করেছে সাফায়েত হোসেন শাওন। ভিডিও ধারণ করেছেন তিন দেশের ডিওপি, বাংলাদেশের কাওসার হামিদ, কানাডার প্রোজেশ কুমার, ও সুইডেনে বসবাসরত রিয়াজ। ভিডিওটি প্রযোজনা করেছে স্টারলাইন গ্রুপ।

 

সূত্রঃ কালের কণ্ঠ