টম ক্রুজের চিৎকার হয়ে গেলো মোবাইলের রিংটোন!

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

‘দ্য মমি’ ছবির নতুন রিমেকে হলিউড হার্টথ্রব টম ক্রুজের চিৎকার নিয়ে তৈরি হয়েছে মোবাইল রিংটোন। আইম্যাক্স সিনেমাসগুলোতে প্রদর্শনের জন্য সাউন্ড ইফেক্টস ছাড়াই তৈরি হয়েছে এর ট্রেলার।

ক্লিপটি আপলোডও হয়েছে কয়েকটি অডিও ট্র্যাক ছাড়াই! এতে আছে টম ক্রুজ ও তার সহশিল্পী আনাবেলে ওয়ালিসের চিৎকার ও দীর্ঘশ্বাস। চিৎকারটি ভাইরাল হয়ে রূপ নিয়েছে রিংটোনে। খবর দ্য ডেইলি ডটের।

আইম্যাক্স ও পরিবেশনা সংস্থা ইউনিভার্সাল পিকচার্স ভুলটি উপলব্ধি করে ইউটিউব থেকে ভিডিওটি সরিয়ে নিয়েছে। অবশ্য তার আগেই অসংখ্য ইন্টারনেট ব্যবহারকারী এটি ডাউনলোড করে নিয়েছে।

চিৎকারগুলো উড়োজাহাজ, বিস্ফোরণ ও গোলাগুলির সোরগোলে পড়ে বেখাপ্পা লেগেছে। ভিডিও এডিটর ক্রিস পারসন ট্রেলার থেকে চিৎকার মুছে ফেলার পর টুইটারে পোস্ট করা ভিডিওতে সেগুলো আবার ফিরিয়ে এনেছেন।

নিউজ-শেয়ারিং কমিউনিটি রেড্ডিটে এখন ক্লিপটির আলাদা পেজ হয়েছে। ফাইল-শেয়ারিংয়ের সেবা ড্রপবক্স থেকে এটি পাঁচ সেকেন্ডের রিংটোন হিসেবে ডাউনলোড করা যাচ্ছে। এর নাম রাখা হয়েছে ‘টম ইয়েল’।

অ্যাকশন-অতিপ্রাকৃত ধাঁচের ছবি ‘দ্য মমি’ মুক্তি পাবে ২০১৭ সালের ৯ জুন। অ্যালেক্স কার্টজম্যানের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন রাসেল ক্রো, সোফিয়া বুটেলা, জেক জনসন।

সূত্র: বাংলা নিউজ