শনিবার , ১০ সেপ্টেম্বর ২০১৬ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ঝিনাইদহে অপহৃত এনজিও কর্মকর্তা উদ্ধার, দম্পত্তি আটক

Paris
সেপ্টেম্বর ১০, ২০১৬ ২:৪৯ অপরাহ্ণ

শাহারিয়ার রহমান রকি, ঝিনাইদহ:

ঝিনাইদহ শহরের চুয়াডাঙ্গা বাস স্টান্ড থেকে মুক্তিপণের দাবিতে অপহৃত আশা এনজিও’র শৈলকুপা শাখা ম্যানেজার আনিচুর রহমানকে (৩৭) উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অপহরণকারী দম্পত্তিকে আটক করেছে র‌্যাব। শনিবার ভোরে তাদেরকে আটক করা হয়।
র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানী কমান্ডার মেজর মনির আহমেদ জানান, জেলার শৈলকুপার আশা এনজিও’র শাখা ম্যানেজার আনিচুর রহমানকে মোবাইল ফোনের মাধ্যমে একটি মেয়ে প্রেমের ফাদে ফেলে। গতকাল শুক্রবার সকাল ১১ টার দিকে তাকে মেয়েটি আনিচুরকে জেলা শহরের চুয়াডাঙ্গা বাস স্টান্ডে দেখা করতে বলে।

 

সে ঘটনাস্থলে পৌঁছালে মেয়েটি সহ ৩/৪ জন তাকে মটর সাইকেল সহ অপহরণ করে। পরে মোবাইলের মাধ্যমে তার পরিবারের কাছে ৩ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। পরিবারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে আজ ভোর সাড়ে ৩ টার দিকে শহরের নতুন কোর্টপাড়ার একটি বাসা থেকে অপহৃত আনিচুর রহমানকে উদ্ধার করা হয়।

 

এসময় আটক করা হয় কথিত প্রেমিকা মারিয়া মেরি মোহনা ও তার স্বামী হুমায়ন কবির রিপন নামের অপহরণকারী চক্রের দুই সদস্যকে। অপহরণকারী চক্রের বাকি সদস্যদের আটকের বিষয়ে র‌্যাবের অভিযান চলছে।
তিনি আরো জানান, আটককৃত রিপন তার স্ত্রী মারিয়াকে দিয়ে মোবাইল ফোনে প্রেমের ফাদ পেতে এভাবে দীর্ঘদিন ধরে অপহরণ করে মানুষের কাছ থেকে মুক্তিপণ আদায় করে আসছিল।

স/আর

সর্বশেষ - জাতীয়