জয় বাংলা পরিষদের উদ্যোগে শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক:

জয় বাংলা পরিষদ রাজশাহীর আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল লক্ষীপুর মোড়ে বঙ্গবন্ধুর ম্যূারালের সামনে অনুষ্ঠিত হয়। আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ। সভায় সভাপতিত্ব করেন জয় বাংলা পরিষদ, রাজশাহীর আহবায়ক ও মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শফিকুজ্জামান শফিক।

এই সভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব বদরুজ্জামান রবু, সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আলফোর রহমান, সাবেক প্রচার সম্পাদক ও গোদাগাড়ী পৌরসভার মেয়র মনিরুল ইসলাম বাবু, সাবেক দপ্তর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, সাবেক ধর্ম সম্পাদক মাওলানা মোঃ সিরাত উদ্দিন শাহীন, সাবেক উপ-দপ্তর সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র গোলাম রাব্বানী, তানোর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, জেলা যুবলীগের সহ-সভাপতি মাহমুদ হাসান ফয়সল, আরিফুল ইসলাম রাজা, সাংগঠনিক সম্পাদক ওয়াসিম রেজা লিটন, মোবারক হোসেন মিলন, দপ্তর সম্পাদক মিজানুর রহমান পল্লব, প্রচার সম্পাদক রফিকুজ্জামান রফিক, উপ-প্রচার সম্পাদক শাহাদত হোসেন পিন্টু, সাবেক ছাত্রনেতা আর ইউ শাহীন, মেরাজুল আলম মেরাজ, জেলা শ্রমিকলীগের সভাপতি আবদুল্লাহ খান সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

আলোচনা সভায় আসাদ বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রীয় দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিনে তাঁর দীর্ঘায়ু কামনা করছি। তিনি এখন বাংলার মেহনতি খেটে খাওয়া মানুষের নয়নের মণি। বাংলার জনগণ প্রতিনিয়ত তাঁর জন্য দোয়া করে। আমরা তাঁর পাশে থেকে তাকে সহযোগিতা করেন যাব। বঙ্গবন্ধুর কন্যা যাতে সুস্থ ও ভাল থেকে দেশের মানুষের সেবা করে বাবার স্বপ্ন বাস্তাবায়ন করতে পারে। আসাদ আরোও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশ্ব রাজনীতির এখন মডেল।

স/আর