জয়পুরহাটে বন্ধুক যুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, আহত ২র‌্যাব সদস্য

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:
জয়পুরহাট সদর উপজেলার উত্তর শেখপুর গ্রামে শ্রী নদীর পাশে তোকা শ্মশান ঘাট এলাকায় র‌্যাবের সাথে বন্ধুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার দিবাগত রাত তিনটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি, ম্যাগাজিনসহ বিপুল পরিমাণ ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

নিহত আরিফ পাঁচবিবি উপজেলার উত্তর গোপালপুর গ্রামের আঃ আজিজ মন্ডল ছেলে।

জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট ক্যাম্পের একটি দল রাত আনুমানিক ৩টার সময় সদর উপজেলার উত্তর শেখপুর গ্রামের শ্মশান ঘাট এলাকায় বিশেষ মাদক উদ্ধার অভিযান চালায়, এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের উপর এলোপাথাড়ি গুলিবর্ষণ করলে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালায়।

এসময় উভয়ের গুলিতে মাদকব্যবসায়ী আরিফ ও দুই র‌্যাব সদস্য আহত হলে তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হয় এসময় দায়িত্বরত চিকিৎসক আরিফ কে মৃত ঘোষণা করেন।

এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান, ৬ রাউন্ড গুলি, ২ রাউন্ড খালি খোসা, ১টি ম্যাগজিন, ৫৫০ বোতল ফেন্সিডিল, ৪৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, ১টি মোবাইল ফোন উদ্ধার করে।

র‌্যাব জানায়, নিহত আরিফ একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে থানায় ১৭/১৮টি মামলা রয়েছে।

স/অ