জয়পুরহাটে প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণের শিকার ১১ বছরের শিশু, ধর্ষক আটক

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে অপহরণের পর ধর্ষণের শিকার ১১ বছর বয়সী শিশুকে উদ্ধার করা হয়েছে। এসময় অপহরণকারী ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার র‌্যাব-৫ এক বিজ্ঞপ্তিতে উদ্ধারের বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে র‌্যব-৫ জানায়, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি অপারেশন দল ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে রাতে নওগাঁ জেলার পোরশা উপজেলার বেজোড়া এলাকায় অভিযান চালায়। অভিযানে অপহরণকৃত শিশুসহ অভিযুক্ত সূর্য রায় (২৩) নামের এক অপহরণকারী ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।

ধর্ষক সূর্য রায় পোরশা উপজেলার বেজোড়া এলাকার শ্রী অনন্ত রায়ের ছেলে।

র‌্যাব-৫ আরও জানায়, গত ১ সেপ্টেম্বর নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার বনগ্রাম সিংপাড়া এলাকার ১১ বছর বয়সী স্কুল পড়ুয়া শিশু বিকেলে স্কুল ও প্রাইভেট পড়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পরে ওই শিশু ফিরে না আসায় তার পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। পরে শিশুটির পরিবার গত ৬ সেপ্টেম্বর র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পে একটি অভিযোগ দায়ের করেন।

র‌্যাব-৫ আরও জানায়, অভিযোগের ভিক্তিতে র‍্যাব-৫, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. মাসুদ রানার নেতৃত্বে তথ্য প্রযুক্তির সাহায্যে র‍্যাব সদস্যরা আসামির অবস্থান শনাক্ত করেন। পরে র‌্যাব সদস্যদের অভিযানে পোরশা উপজেলার সরাইগাছি এলাকা হতে ভুক্তভোগী শিশুকে উদ্ধার করাসহ অপহরণকারী ধর্ষক সূর্য রায়কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে অভিযুক্ত অপহরণকারী ধর্ষক সূর্য রায়ের বিরুদ্ধে জেলার ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং ভুক্তভোগীকে ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

জি/আর