জয়পুরহাটে পৃথক ঘটনায় বৃদ্ধা ও গৃহবধুর মৃতদেহ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাট সদর উপজেলার মাধাইনগর এলাকা থেকে রওশন আরা নামে এক বৃদ্ধার মরদেহ ও আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাধেশ্যাম আগরওয়ালার স্ত্রী পপি রানী (৩০) র মরদেহ তার সরকারি বাসভবন থেকে উদ্ধার করেছে পুলিশ।

 

জয়পুরহাট সহকারি পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, সদর উপজেলার মাধাইনগর গ্রামের রওশন আরাকে দুদিন ধরে খুঁজে পাওয়া না গেলে মঙ্গলবার তার বড় ছেলে বাড়ি গিয়ে শয়ন কক্ষে তার মায়ের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ দুপুরে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।

 
অপরদিকে মঙ্গলবার সকাল ৯ টায়  প্রতিদিনের মত বাসা থেকে অফিসে যান আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃ রাধেশ্যাম আগরওয়ালা। সকাল ১০ টার দিকে তাঁদের ২য় শ্রেণীতে পড়ুয়া শিশু সন্তান  বাসায় ফিরে তার মায়ের পপি রানীর মৃতদেহ বাসার বালকুনিতে পড়ে থাকতে দেখে বাবাকে ফোনে জানায়।

 

চিকিৎসক রাধেশ্যাম বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দুপুরে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

 
সহকারি পুলিশ সুপার অশোক কুমার পাল সিল্কসিটি নিউজকে জানান, দুইটি মৃত্যুর কারণ পুলিশ খতিয়ে দেখছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে ।
স/শ