জয়পুরহাটে ধান ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার

লক্ষীপুরের এক ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটের আক্কেলপুরে ধান ক্ষেত থেকে মাথা ও মুখ থেতলানো অবস্থায় আশরাফুল ইসলাম খেলু (৩২) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার তিলকপুর ইউনিয়নের তিলকপুর মহাবিদ্যালয়ের উত্তর পাশের ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

মৃত যুবক তিলকপুর রেল স্টেশনের প্লাটফর্মে বিকাশ ও ফ্লেক্সিলোড ব্যবসায়ী। তিনি ওই ইউনিয়নের কানচপাড়া গ্রামের ছামছুল হক বগার ছেলে। বৃহস্পতিবার গভীর রাতে দুর্বৃত্তরা তাকে হত্যা করে ধান ক্ষেতে ফেলে যায় বলে জানান স্থানীয়রা

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোরে এক ব্যক্তি তার ক্ষেতে মরিচ উঠাতে গিয়ে ধান ক্ষেতের আইলের পাশে মাথা ও মুখ থেতলানো একটি লাশ দেখে চিৎকার করতে থাকে। এসময় স্থানীয়রা তার চিৎকারে ঘটনাস্থলে এসে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশটির পাশে রক্তাক্ত একটি ইট পড়ে ছিল।

পরিবারের সদস্যরা জানান, গত কয়েকদিন পূর্বে তার কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকা ছিনতাই হয়েছিল। পাশাপাশি একটি মেয়ের সাথে দীর্ঘদিন তার প্রেমের সম্পর্ক ছিলো। এই ঘটনাগুলোর জের ধরেই হত্যা কান্ডটি ঘটতে পারে বলে পরিবারের ধারণা।

নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন বলেন, ‘বৃহস্পতিবার রাত পৌনে ১০ টার দিকে আমার ভাই তার দোকান বন্ধ করে বাসায় ফিরেনি। তার মোবাইল ফোনে কল করলে ফোন বন্ধ পাই। আমরা রাতেও অনেক খোঁজাখুঁজি করেছি কিন্তু পাইনি।

তিলকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম মাহবুব সজল বলেন, ‘সকালে গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ছেলেটি ভদ্র স্বভাবের ছিল। তার সাথে কারও শত্রুতা ছিল না বলে আমরা জানি।

এ বিষয়ে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্ম কর্তা (ওসি) আবু বকর সিদ্দীক জানান, ধান ক্ষেত থেকে মাথা ও মুখ থেতলানো যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনও পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। তদন্ত চলমান রয়েছে।

জি/আর