জয়পুরহাটের সাংবাদিকদের পিপিজি প্রদান হুইপ স্বপনের

নিজস্ব প্রতিবেদক, জয়পুরহাট:
জয়পুরহাটে করোনা ভাইরাস প্রতিরোধে সাংবাদিকদের সুরক্ষায় সার্জিক্যাল মাস্ক, হ্যান্ড গ্লোভস ও অর্ধশতাধিক পার্সোনাল প্রটেকশান গাউন (পিপিজি) দিয়েছে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। গতকাল সন্ধ্যায় তার নিজ বাসভবনে সাংবাদিকদের পিপিজি হস্তান্তর করেন পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

এ সময় উপস্থিত ছিলেন, জয়পুরহাট সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরল ইসলাম, জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ.ম আব্দুর রহমান রনি, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ রানা, নিউজ টুয়েন্টিফোর ও কালেরকন্ঠের জেলা প্রতিনিধি আলমগীর চৌধূরী, জয়পুরহাট টেলিভিশন রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও যমুনা টেলিভিশনের ষ্টাফ রিপোর্টার আবদুল আলীম মন্ডল, সহ-সভাপতি ও একুলে টেলিভিশনের জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম, ডিবিসির জেলা প্রতিনিধি শামীম কাদির।

মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, করোনা ভাইরাসের নিউজ সংগ্রহ করার সময় সাংবাদিকরা করোনা ভাইরাসে আক্রান্ত না হয় সেই জন্য সাংবাদিকদের সুরক্ষায় জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি জেলার সাংবাদিকদের কথা চিন্তা করে তাদের সার্জিক্যাল মাস্ক, হ্যান্ড গ্লোভস ও অর্ধশতাধিক পার্সোনাল প্রটেকশান গাউন (পিপিজি) প্রদান করে।

স/অ