জেলা পরিষদের দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী জেলা পরিষদের দায়িত্ব গ্রহণ করেছেন নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল। মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে তিনি আনুষ্ঠানিক ভাবে এই দায়িত্ব গ্রহণ করেন।

দায়িত্ব গ্রহণ এর আগে জেলা পরিষদের সামনে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালের ফলক উন্মোচন করা হয়। এসময় উপ¯ি’ত ছিলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দীন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারা প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমনসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এছাড়াও জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য, উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

এস/আই