জেমসের গান হিট হওয়া ছবির সিক্যুয়েলে রণবীর

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

কয়েক মাস আগে চলচ্চিত্র নির্মাতা অনুরাগ বসু তার ২০০৭ সালের সংগীতনির্ভর ছবি ‘লাইফ ইন অ্যা… মেট্রো’র নতুন পর্ব তৈরির ইচ্ছা প্রকাশ করেন। এরই মধ্যে তিনি শুধু এর প্রক্রিয়া শুরু করেননি, প্রযোজক হিসেবে পেয়ে গেছেন রণবীর কাপুরকে।

 

সম্প্রতি ছবিটির সবশেষ খবর জানান অনুরাগ বসু। রণবীরকে তিনি শুধু অভিনেতা হিসেবেই চেয়েছিলেন। তবে ‘বরফি’ ও মুক্তি প্রতীক্ষিত ‘জাগ্গা জাসুস’ (ক্যাটরিনা কাইফ) ছবিতে একসঙ্গে কাজ করেছেন বলে নয়, পছন্দ না হলে প্রস্তাব ফিরিয়ে দেওয়ার সুযোগও তিনি রেখেছিলেন রণবীরের সামনে। কিন্তু তিনি হ্যাঁ তো বলেছেনই, সঙ্গে প্রযোজক হিসেবে থাকবেন বলেও জানিয়েছেন।

 

জানা গেছে, আগের ছবির তারকা কঙ্গনা রনৌত এবার থাকছেন না। ‘লাইফ ইন অ্যা… মেট্রো’তে তাকে দেখা গেছে শারমান জোশি ও কে কে মেননের প্রেমিকা হিসেবে। দ্বিতীয় পর্বে ইরফান খান ফিরবেন। চার-পাঁচ বছর ধরে তার সঙ্গে কাজ করা হয়নি অনুরাগ বসুর।

 

বিভিন্ন জটিল ও শহুরে সম্পর্কের জালে জড়িয়ে পড়া কয়েকজন মানুষ জীবনের কথা নিয়ে নির্মিত আগের ছবিতে আরও ছিলেন শিল্পা শেঠি, ধর্মেন্দ্র, কঙ্কনা সেন শর্মা, নাফিসা আলি, শাইনি আহুজা। এতে প্রীতম চক্রবর্তীর সুরে ‘আলবিদা’ ও ‘রিশতে’ শিরোনামের দুটি গান গেয়েছিলেন বাংলাদেশের রকতারকা জেমস। ছবিতেও তাকে দেখা গেছে।

* ‘লাইফ ইন অ্যা… মেট্রো’ ছবিতে জেমসের গাওয়া ‘আলবিদা’:

* ‘লাইফ ইন অ্যা… মেট্রো’ ছবিতে জেমসের গাওয়া ‘রিশতে’:

সূত্র: বাংলা নিউজ