জীবিত বঙ্গবন্ধুর মতোই অন্তরালের বঙ্গবন্ধু শক্তিশালী: আরএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক:

‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়। বঙ্গবন্ধু একটি প্রতিষ্ঠান, একটি সত্বা, একটি ইতিহাস। জীবিত বঙ্গবন্ধুর মতোই অন্তরালের বঙ্গবন্ধু শক্তিশালী।’

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্ম শতবার্ষিকী উদযাপন উপলক্ষে “মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা-২০২০” এর উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) উদ্যোগে পুলিশ লাইন্স মাঠে আরএমপি রাজশাহীর পুলিশ সদস্যদের অংশ গ্রহণে এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এসব কথা বলেন।

এসময় পুলিশ কমিশনার আরো বলেন, যত দিন বাংলাদেশ থাকবে, বাঙালি থাকবে, এ দেশের জনগণ থাকবে, তত দিনই বঙ্গবন্ধু সবার অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন। বঙ্গবন্ধু তার জীবদ্দশায় নিপীড়িত-নির্যাতিত মানুষের মুক্তির আলোকবর্তিকার মত কাজ করে গেছেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন-ফেস্টুন ও কবুতর উড়িয়ে “মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা-২০২০” এর উদ্বোধন ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম বিভাগ) মুহাম্মদ সাইফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (এস্টেট ও ‍উন্নয়ন) মুহম্মদ আব্দুর রকিব, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) আবু আহাম্মদ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) আরেফিন জুয়েল, উপ-পুলিশ কমিশনার (সরবরাহ) সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মনিরুল ইসলাম সহ উর্দ্বতন কর্মকর্তারা।