জাহানার ইমামের মৃত্যুবার্ষিকীকে সামনে রেখে ঘাতক দালাল কমিটির সভা

নিজস্ব প্রতিবেদক:

শহীদ জননী জাহানারা ইমামের ২৮তম মৃত্যুবার্ষিকীকে সামনে রেখে ঘাতক দালাল কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ জুন) সন্ধ্যা ৭টায় হেপ্টা হেলথকেয়ারের কনফারেন্স রুমে এই সভার আয়োজন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী বরজাহানের সভাপতিত্বে এবং তামিম শিরাজীর সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ কামরুজ্জামান,মহানগর ভারপ্রাপ্ত সভাপতি সুজিত সরকার, রাজশাহী বিশ্ববিদ্যালয় নির্মূল কমিটির সভাপতি মাজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ,নির্মূল কমিটির নেতা রনি সরকার, তন্ময়, নাফিউল প্রমুখ।

সভায় আগামী ২৬ জুন সকাল ৮ টায় আলুপট্টি মোড়ে শহীদ জননীর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং সকাল সাড়ে ৮টায় শহীদ কামারুজ্জামানের জন্মদিবস উপলক্ষ্যে তার সমাধিতে পূস্পার্ঘ অর্পণ, ২৭ জুন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ক্যাফেটেরিয়ায় বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয় নির্মূল কমিটির আয়োজনে শহীদ জননীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, ২৮ জুন রাজশাহী জেলা ও মহানগর নির্মূল কমিটির আয়োজনে আলোচনা সভা বিকাল ৪টায় বরেন্দ্র কলেজে আলোচনা সভা সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

জি/আর