জাহাঙ্গীরের ছয় মাস পূর্তি, ছবিতে ছেলের সাথে কারিনা

পতৌদি বংশের ছোট নবাব জাহাঙ্গীরের ছয় মাস পূর্তিতে ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছেন ‘মা’ বলিউড অভিনেত্রী কারিনা। দুই ছেলে নিয়ে সাইফ আর কারিনা এখন মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। সেখানেই সমুদ্র সৈকতে ছেলেকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন কারিনা।

ইনস্টাগ্রামে নিজের ছেলের সঙ্গে ছবি শেয়ার করে কারিনা লিখেছেন, ‘জাহাঙ্গীরের প্রতি তার ভালোবাসা অটুট থাকবে সারজীবন।’ কারিনার পোস্টের কিছুক্ষণ আগে, সাইফের বোন সাবা আলি খানও জাহাঙ্গীরের ছ’মাস পূর্ণ  উপলক্ষে ইনস্টাগ্রামে তৈমুর আর জাহাঙ্গীরের ছবির কোলাজ পোস্ট করেন। সেই ছবির সঙ্গে জাহাঙ্গীরের প্রতি তার ভালোবাসার  কথা জানান সাবা।

যদিও প্রথমে সাইফ ও কারিনা সিদ্ধান্ত নিয়েছিলেন যে জাহাঙ্গীরের ছবি তারা জনসমক্ষে আনবেন না, কিন্তু কারিনার বই ‘প্রেগনান্সি বাইবেল’ প্রকাশ পাওয়ার পরে জানা যায়, তিনি নিজেই জাহাঙ্গীরের ছবি প্রকাশ করেছেন সেই বইয়ে। তারপর থেকেই কারিনা তার ছোট ছেলের ছবি সামাজিক যোগাযোগামাধ্যমে পোস্ট করেন। এমনকি জন্মের পাঁচ মাস পর ছেলের নাম প্রকাশ করেছেন তারা। কিন্তু তাতেও তৈমুরের মতো একইভাবে জাহাঙ্গীর এবং তার বাবা-মাকে কটাক্ষের শিকার হতে হয়েছে।

কারিনার মতে, ছোট নবাব জাহাঙ্গীর দেখতে অনেকটা কারিনার মত। সেই সাথে তৈমুরের তুলনায় জাহাঙ্গীরকে অনেক শান্ত মনে হয়েছে কারিনার।

 

সূত্রঃ কালের কণ্ঠ