জাতীয়তাবাদী মহিলা দল রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সভা ও দোয়া

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল রাজশাহী বিভাগীয় সাংগঠনিক টিমের সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার নগরীর ভদ্রা আবাসিক এলাকায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন অত্র টিমের সদস্য লাভলী রহমান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সহিদুন নাহার কাজি হেনা, মহিলাদল কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সদস্য রোকসানা বেগম টুকটুকি, পূর্ণিমা ইসলাম, নুর আফরোজ জ্যোতি, মাহফুজা বেগম ঝর্না ও গুলসান আরা মমতা। এছাড়াও রাজশাহী মহানগর মহিলা দলের নেতৃ পুতুল, ডেইজি, রোজি, রিতা ও তুলি উপস্থিত ছিলেন।

সভায় রাজশাহী বিভাগের সকল জেলায় মহিলাদলের কমিটি গঠন নিয়ে আলোচনা হয়। সেইসাথে এ বিষয়ে করনীয় সমুহ রেজুলেশন আকারে লিপিবদ্ধ করা হয়। এছাড়াও মহানগর মহিলা দলের নেতৃবৃন্দ এবং সাংগঠনিক টিমের সদস্যরা টিম লিডারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আলোচনা শেষে অসুস্থ্য বিএনপি চেয়ারপার্সন, তিন বারের সফল প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশনায়ক তারেক রহমান, বিএনপি নেতাকর্মী ও সকল অসুস্থ্য ব্যক্তির সুস্থতা এবং বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি, উন্নয়নের রুপকার শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, ছেলে আরাফাত রহমান কোকোসহ সকল মৃত সকল বিএনপি নেতাকর্মী রুহের মাগফিরাত এবং মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।