জাকের পার্টির চেয়ারম্যান মুজাদ্দেদীর পা ছুঁয়ে আইভীর দোয়া

সিল্কসিটি নিউজ ডেস্ক:

জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সাল মুজাদ্দেদীর পা ছুঁয়ে সালাম করে দোয়া নিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী। শুক্রবার (০৩ ডিসেম্বর) বিকালে বিশ্ব ওরস উপলক্ষে নারায়ণগঞ্জের জিমখানার আলাউদ্দিন খান স্টেডিয়ামে জাকের পার্টির দাওয়াতী ইসলামী মহাজলসায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজাদ্দেদী। সমাবেশ চলাকালীন সেখানে অকস্মাৎ হাজির হয়ে আগাম দোয়া চেয়েছেন নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভী। তিনি ফুলের তোড়া নিয়ে মঞ্চে থাকা জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদীকে পা ছুঁয়ে সালাম করে দোয়া নেন।

আইভী বলেন, ২০১১ সালে আমি নির্বাচনে অংশ নিয়েছিলাম। সেই সময় আমি চিন্তায় ছিলাম দল কাকে মনোনয়ন দেয়, কাকে দেয় না। তখন আমি ভাইজানের সঙ্গে দেখা করেছিলাম, তিনি আমাকে দোয়া করেছিলেন। আজ এখানে তিনি এসেছেন, এজন্য আমি তার কাছে দোয়া চাই। জানুয়ারিতে আমার নির্বাচন। আমি দলের নির্বাচন করতে চাই যদি নৌকা পাই। আপনারা আমার জন্য দোয়া করবেন। ওই সময় আইভীর সঙ্গে থাকা লোকজনও পীর সাহেবের কাছে দোয়া চান।

অপরদিকে পীরজাদা মোস্তফা আমীর ফয়সাল তার বক্তব্যে বর্তমান সরকারকে উদ্দেশ করে বলেন, আপনারা উন্নয়নের ধারা অব্যাহত রাখেন, আমরা সঙ্গে আছি। যদি আমরা দেখি ষড়যন্ত্রকারীরা সফলতার দিকে যাচ্ছে, আমরাও পূর্ণ প্রস্তুত হয়ে আছি তাদের বিষদাঁত ভেঙে দেওয়ার জন্য।

জাকের পার্টির অতিরিক্ত মহাসচিব মুরাদ হোসেন জামালের সভাপতিত্বে মহাজলসায় বিশেষ অতিথি ছিলেন জাকের পার্টির ভাইস চেয়ারম্যান ড. আমীর ফয়সাল মুজাদ্দেদী।-যুগান্তর