জনপ্রতিনিধিদের কাছে ভোটারদের প্রত্যাশা অনেক: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, জনপ্রতিনিধিদের কাছে ভোটারদের প্রত্যাশা অনেক। সে প্রত্যাশার মধ্যে অনেক সময় আমাদের ওপর বড় চাপও থাকে। সব প্রত্যাশা আমরা পূরণ করতে পারি না। অনেক সময় অনেক কাজ করার পরেও ছোট একটি প্রত্যাশা পূরণ করতে না পারার কারণে ভোটারদের মনে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়। আমরা জনগণকে নিয়ে কাজ করি, সেজন্য তাদের প্রত্যাশা থাকে।

আজ বুধবার চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে তৃতীয় ধাপে সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদ্য নির্বাচিত চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ইউনিয়ন পরিষদ এমন একটি ইউনিট, পুরো দেশের মধ্যে যা আছে, তা ইউনিয়নে আছে। অর্থাৎ শিক্ষা, স্বাস্থ্য, খাদ্য, জ্বালানি, যাতায়াত, পরিবেশসহ রাষ্ট্রের যত কাজ সবকিছুই এই ইউনিটের মধ্যে আছে। ইউনিয়ন পরিষদের যারা নেতৃত্ব দিচ্ছেন, তারা যদি তাদের ইউনিয়ন পরিষদটিকে সুষ্ঠু ও সঠিকভাবে পরিচালনা এবং ভালো কাজ করতে পারেন তাহলে দেশ সব ক্ষেত্রে ভালো উন্নয়ন করবে। আপনারা দেশের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।

চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। সভায় বক্তব্য রাখেন- চাঁদপুর পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, পৌর মেয়র মো. জিল্লুর রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

 

সূত্রঃ যুগান্তর