শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জঙ্গি দমনে বাংলাদেশ রোল মডেল হতে পারে : আইজিপি

Paris
সেপ্টেম্বর ২৪, ২০১৬ ১১:৩৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

জঙ্গি দমনে বাংলাদেশ অন্য দেশের জন্য রোল মডেল হতে পারে বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক। তিনি বলেছেন, জঙ্গি দমনে প্রত্যেকটা এলাকা, প্রত্যেকটা পরিবারকে একেকটা দুর্গ হিসেবে গড়ে তোলা হবে।

 

আজ শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে কমিউনিটি পুলিশের সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে আইজিপি এ মন্তব্য করেন।

 

এ কে এম শহীদুল হক বলেন, ‘জনগণের সমর্থন নিয়ে এই দেশ থেকে জঙ্গিবাদকে নির্মূল করব। যেসব জঙ্গি মাথা চাড়া দিয়ে উঠেছিল, অল্প সময়ের মধ্যে যেভাবে আমরা তাদের দমন করেছি তা অন্য দেশের জন্য রোল মডেল হতে পারে। আইনশৃঙ্খলা বাহিনী অত্যন্ত তৎপর। সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে বিশ্বাস করে। সরকারের পরিচালনায় আমরা এই জঙ্গিবাদকে নির্মূল করব। প্রত্যেকটা এলাকা, প্রত্যেকটা পরিবার জঙ্গিবাদের বিরুদ্ধে দুর্গ হবে এবং প্রত্যেকটা পরিবারকে একেকটা করে দুর্গ গড়ে তুলব। এভাবেই এই দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল হবে।’

 

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম,  জেলা প্রশাসক ড. রেজওয়ানুর রহমান, পৌর মেয়র নায়ার কবির ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

 

অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।

 

এর আগে আইজিপি দুপুরে জেলার আখাউড়ায় নতুন থানা ভবন এবং ব্রাহ্মণবাড়িয়া শহরের কোট এলাকায় নতুন পুলিশ ফাঁড়ির উদ্বোধন করেন এবং একটি বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নেন।

সূত্র: এনটিভি

সর্বশেষ - জাতীয়