মঙ্গলবার , ১৬ আগস্ট ২০১৬ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

জঙ্গিবাদের বিরুদ্ধে জাতি ঐক্যবদ্ধ

Paris
আগস্ট ১৬, ২০১৬ ৮:৫৯ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বাঙালি জাতি ঐক্যবদ্ধ।

তিনি বলেন, ইসলামের নামে কেউ যাতে সন্ত্রাস না চালাতে পারে সেদিকে সবাইকে সোচ্চার হতে হবে।

মঙ্গলবার ভূমি মন্ত্রণালয়ের সভাকক্ষে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদৎবার্ষিকী ও জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান তিনি এ কথা বলেন।

ভূমিসচিব মেছবাহ উল আলমের সভাপতিত্বে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মাহফুজুর রহমান, ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান ড. মুজিবুর রহমান, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক শেখ আবদুল আহাদ, ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আকরাম হোসেন, ভূমি আপিল বোর্ডের সদস্য ড. কবীর এম আশরাফ আলম ও ভূমি মন্ত্রণালয়ের যুগ্মসচিব মুক্তিযোদ্ধা এইউএসএম সাইফুল্লাহ বক্তব্য রাখেন।

বক্তারা ভাষা আন্দোলন, স্বাধীকার আন্দোলন, ২১ দফা, ৬ দফা, ১১ দফা, স্বায়ত্তশাসন ও মুক্তিযুদ্ধের সফল অন্যতম নায়ক হিসেবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবনের ইতিহাস আলোচনায় তুলে ধরেন।

মন্ত্রী বলেন, গণতন্ত্রের শত্রু জঙ্গিবাদীরা বাংলাদেশকে অকার্যকর করতে চায়। হিযবুত তাহরির, হরকাতুল জিহাদ, আইএস বিভিন্ন নাম দিয়ে জঙ্গি ও সন্ত্রাসী কাজ চালাচ্ছে।

তিনি বলেন, সরকার জঙ্গি, খুনি, চাঁদাবাজ, চোর-ডাকাত দলের লোকদের ধরছে। শোকের মাসে শোককে শক্তিতে পরিণত করে জঙ্গি ও সন্ত্রাসীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। তিনি প্রত্যেক পিতামাতাকে সন্তানের প্রতি বিশেষ নজর দেওয়ার আহ্বান জানান।

 

 

রাইজিংবিডি

সর্বশেষ - জাতীয়