ছুরি হাতে বিমানবন্দরে যুবক, বাধা দিয়ে আহত ৪

সিল্কসিটিনিউজ ডেস্ক:

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ধারালো অস্ত্র নিয়ে প্রবেশের চেষ্টা করেছেন এক যুবক। তাঁকে বাধা দেওয়া হলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসহ চারজনকে আহত করেছেন তিনি। আজ রোববার সন্ধ্যায় বিমানবন্দরের তিন নম্বর গেটের কাছে এই ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় তিন নম্বর গেট দিয়ে বিমানবন্দরে প্রবেশের চেষ্টা করছিলেন এক যুবক। তল্লাশিতে তাঁর কাছে ধারালো ছুরি পাওয়ায় বাধা দেন দায়িত্বরত নিরাপত্তাকর্মীরা। এতে ক্ষিপ্ত হয়ে সেখানে উপস্থিত এক আনসার সদস্যকে কোপাতে কোপাতে গেট দিয়ে প্রবেশের চেষ্টা করেন তিনি। এ সময় সেখানে দায়িত্বরত এপিবিএন ও আনসার সদস্যরা ওই যুবককে বাধা দিতে গেলে তিনি তাঁদেরও অস্ত্র দিয়ে আঘাত করেন।  এ সময় ধারালো অস্ত্রের আঘাতে এপিবিএন ও আনসার বাহিনীর চার সদস্য আহত হন।

 

তাৎক্ষণিকভাবে হামলাকারী যুবকের নাম জানা যায়নি। বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, ওই যুবককে থামাতে গুলি ছোড়েন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। আহত যুবকটি বর্তমানে পুলিশের হেফাজতে আছে। তাকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত তার নাম পরিচয় জানা যায়নি। এছাড়া যুবকের অস্ত্রের আঘাতে আহত পাঁচজনকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র: এনটিভি