মঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩ | ১৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ছিনতাইয়ের সময় ৪ ছিনতাইকারী আটক, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

Paris
এপ্রিল ১১, ২০২৩ ৮:০৪ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক:

গোপালগঞ্জের মুকসুদপুরে নগদের সেলসম্যান ইমদাদুল হককে (২২) ৪ লাখ টাকাসহ ছিনতাই করে পালানোর সময় একটি প্রাইভেটকারসহ ৪ ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা।

আজ মঙ্গলবার দুপুরে জেলার মুকসুদপুর উপজেলার কাশালিয়া ইউনিয়নের নয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। আটককৃত ছিনতাইকারীরা হলেন মুকসুদপুর উপজেলার পশারগাতী গ্রামের দেলোয়ার শেখের ছেলে নিজাম শেখ (২৫), তার ভাই মেহেদী শেখ (২২), মাদারীপুর সদর উপজেলার ফেরদৌস (৩৫) এবং গাজীপুরের টঙ্গী এলাকার জাহাঙ্গীর আলম (৩২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, জেলার কাশিয়ানী উপেজলার রাহুথড় বাজার থেকে মোবাইল ব্যাংকিং সেবা নগদের সেলসম্যান ইমদাদুল হককে মোটরসাইকেল থেকে নামিয়ে ছিনতাইকারীরা ধরে প্রাইভেটকারে করে নিয়ে যাওয়ার সময় স্থানীয়রা দেখে ফেলে। পরে তাদের ধাওয়া করলে তারা দ্রুত প্রাইভেটকার নিয়ে স্থান ত্যাগ করার সময় মুকসুদপুর উপজেলার নয়াকান্দি এলাকা থেকে জনতা তাদের আটক করে ধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

মোবাইল ব্যাংকিং সেবা নগদের মুকসুদপুর ব্রাঞ্চ ম্যানেজার মারুফ শেখ জানান, কম্পানির সেলসম্যান ইমদাদুল হককে ৪ লাখ টাকাসহ ছিনতাইকারীরা তুলে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের আটক করে। কিন্তু তার কাছে থাকা টাকা পাওয়া যায়নি।

মুকসুদপুর থানার ওসি মো. আবু বকর মিয়া জানান, ‘নগদ’ এর সেলসম্যান কাশীয়ানী ও মুকসুদপুর এলাকার বিভিন্ন বাজারের এজেন্টদের নিকট টাকা বিতরণ করার সময় ছিনতাইকারীরা তাকে প্রাইভেটকারে তুলে নিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ ৪ ছিনতাইকারীকে আটক করেছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - অন্যান্য