মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০২৪ | ২৭শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

ছাত্রসমাজ আ. লীগকে স্বৈরাচার হিসেবে ছুঁড়ে ফেলেছে : বুলবুল

Paris
সেপ্টেম্বর ১০, ২০২৪ ৬:০৯ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল বলেছেন, দেশের ছাত্রজনতা আওয়ামী লীগের রাজাকার বুলিকে জাতীয় একটি গ্রহণযোগ্য উপাধি হিসেবে নিয়েছে। আওয়ামী লীগ এ দেশের ছাত্রসমাজকে যখন রাজাকার বলেছে, তখন আওয়ামী লীগ ছাত্রজনতার সেন্টিমেন্ট অনুভব করতে পারেন নাই। এজন্য ছাত্রসমাজ রাজাকারকে অহংকারের প্রতীক হিসেবে গ্রহণ করেছে এবং আওয়ামী লীগকে স্বৈরাচার হিসেবে ছুঁড়ে ফেলেছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে লক্ষ্মীপুর এনআহমদীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জামায়াতে ইসলামী লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে আয়োজিত পথসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরে তিনিসহ অতিথিরা বন্যার্তদের জন্য উপহার হিসেবে খাদ্যসামগ্রী তুলে দেন নেতাকর্মীদের হাতে।
তিনি আরো বলেন, যাদের রক্তের বিনিময়ে বাংলাদেশের নতুন স্বাধীনতা। তাদের বিদেহী আত্মা, ক্ষত-বিক্ষত হৃদয় তখনই প্রশান্তি পাবে। যখন এই নতুন স্বাধীনতাকে আমরা অর্থবহ করে তুলতে পারব।

এখনো শকুনরা স্বাধীনতাত্তোর নতুন বাংলাদেশকে আবারো চক্রান্তের বেড়াজালে নিয়ে যাওয়ার জন্য ষড়যন্ত্র করছে। সদা জাগ্রত থাকতে হবে। শেখ হাসিনা, তার ফ্যাসিস্ট শক্তি যুবলীগ, ছাত্রলীগ, সন্ত্রাসী লীগ আনাচে-কানাচে লুকিয়ে আছে। প্রশাসন ও রাষ্ট্রযন্ত্রের বিভিন্ন জায়গায় শেখ হাসিনার দোসররা, পরাজিত শক্তির দোসররা লুকিয়ে আছে।

তাদেরকে চিহ্নিত করে অবিলম্বে বিচারের আওয়তায় নিয়ে আসতে হবে। কোনো চক্রান্তকে নতুন করে বাংলাদেশে বাস্তবায়ন করতে আমরা দেব না। আওয়ামী লীগ কত সন্ত্রাসী তৈরি করেছে। শুধুমাত্র ল²ীপুরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের কাহিনী যদি লিখতে হয়, তাহলে শত শত খন্ড তৈরি হবে। এক এক দিনের জন্য এক একটি বই রচনা করা সম্ভব হবে।

এই ধরনের অপরাধ তারা করেছে।
নুরুল ইসলাম বুলবুল আরো বলেন, জামায়াত ইসলামী একটি দায়িত্বশীল সংগঠন। জামায়াত ইসলামী জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে চাই। জনগণের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দিতে চাই। ১৮ কোটি মানুষের জন্য সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে কাজ করি। আমরা মানবতার কল্যাণে কাজ করি। মানবতার মুক্তির জন্য কাজ করি। জামায়াতে ইসলাম সকল পরিস্থিতিতে দেশের মানুষের পাশে আছে, ছিল ও থাকবে। যেখানেই সমস্যা, যেখানেই বিপদ, যেখানেই সংকট, যেখানেই প্রাকৃতিক দ‚র্যোগ, যেখানেই বন্যা ও যেখানেই বিপর্যস্ত মানবতা। সেখানেই বাংলাদেশ জামায়াতে ইসলামী গিয়ে হাজির হয়।

ল²ীপুর জেলা জামায়াতের আমির এসইউএম রুহুল আমিনভূঁইয়ার সভাপতিত্বে ও সেক্রেটারী ফারুক হোসাইন নুরনবীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারী ড. সফিকুল ইসলাম মাসুদ, ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারী ড. রেজাউল করিম ও নায়েবে আমীর এআর হাফিজ উল্যাহ প্রমুখ।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - জাতীয়