ছবির গল্পটি বেশ স্পর্শকাতর’

সিল্কসিটিনিউজ ডেস্ক :

ঘাসফুল’ ও ‘লাভার নাম্বার ওয়ান’-এর লম্বা বিরতির পর শুক্রবার (১৮ নভেম্বর) রূপালি পর্দায় ফের উঠেছেন ছোট পর্দার ব্যস্ত মডেল তানিয়া বৃষ্টি।

‘ভিট-চ্যানেল আই টপ মডেল’ প্রতিযোগিতার এই অন্যতম মুখকে এবার পাওয়া যাবে একেবারে ভিন্ন একটি গল্পের ছবিতে। নাম ‘যদি তুমি জানতে’।
বৃষ্টি জানান, এ ছবির গল্প এক নবজাতক শিশুকে ঘিরে। যাকে গির্জার সামনে পেয়ে সেখানকার লোকজন লালন-পালন করে। বেড়ে ওঠে সেই শিশু। একসময় গির্জার একটি মেয়ে তার প্রেমে পড়ে। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় সমাজ। কারণ ছেলেটি কোন ধর্মের তা কেউ জানে না। আবার শৈশবে ছেলেটি এই মেয়ের মায়ের বুকের দুধ পান করে বেড়ে উঠেছে।
তানিয়া বৃষ্টি বলেন, ‘গল্পটি অন্যরকম তো বটেই, সে সঙ্গে বেশ স্পর্শকাতর। এখানে ধর্ম, মাতৃত্ব এবং প্রেমের বিষয়টি অনেক জটিল ভাবে উঠে এসেছে। এমন ভিন্নমাত্রার গল্পের ছবি এর আগে এখানে হয়নি। এটা আমি নিশ্চিত করেই বলতে পারি।’
জানা গেছে ‘যদি তুমি জানতে’ বাংলাদেশে মুক্তির আগে তিনটি দেশে প্রদর্শিত হয়েছে। এসএম শাকিলের কাহিনি ও চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন যুগল নির্মাতা নদী-ফিরোজ। মো: আশরাফুল ইসলাম মজুমদারের প্রযোজনায় ছবিটির পরিবেশনায় ইউরো-বাংলা এন্টারটেইনমেন্ট।
ছবিটিতে তানিয়া বৃষ্টির বিপরীতে অভিনয় করেছেন নতুন নায়ক আশরাফ কিটু। আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, শাহেদ শরীফ খান, মুনিরা মিঠু, রাখি প্রমুখ।

তানিয়া বৃষ্টি চলচ্চিত্রে অভিনয় খুব কম করলেও বিজ্ঞাপন ও নাটকে ভালোই নিয়মিত। সম্প্রতি তিনি শুটিং করছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ধারাবাহিক ‘নয়-ছয়’-এ।

সূত্র : বাংলাট্রিবিউন