মঙ্গলবার , ১৬ মে ২০২৩ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চ্যাম্পিয়নস লিগে খেলার আশা জিইয়ে রাখল লিভারপুল

Paris
মে ১৬, ২০২৩ ৩:১৮ অপরাহ্ণ

সিল্কসিটি স্পোর্টস ডেস্ক:

ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) ম্যাচে রবিবার রাতে মুখোমুখি হয়েছিল লিভারপুল ও লেস্টারসিটি। লেস্টারের মাঠের সেই ম্যাচে ৩-০ গোলে জিতেছে লিভারপুল। অলরেডদের হয়ে জোড়া গোল করেছেন কার্তিস জোনস। অপর গোলটি এসেছি ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ডের পা থেকে।

লিভারপুল প্রথম গোলের দেখা পায় ম্যাচের ৩৩তম মিনিটে। লেস্টারের রক্ষণ ভেঙে গোলটি করেন কার্তিস জোনস। তিন মিনিট পরই নিজের দ্বিতীয় গোলটি করে লিভারপুলকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন জোনস। দুটি গোলেরই অ্যাসিস্ট করেন মোহাম্মদ সালাহ। ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় অলরেডরা।

লিভারপুল তৃতীয় গোলটি করে ম্যাচের ৭১ মিনিটে। গোলটি করেন আলেকজান্ডার-আর্নল্ড। এই গোলের অ্যাসিস্ট করে ম্যাচে অ্যাসিস্টের হ্যাটট্রিক পূর্ণ করেন সালাহ। বাকি সময়ে আর গোল না হলে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। এই জয়ে চ্যাম্পিয়নস লিগে খেলার আশা বাঁচিয়ে রাখল লিভারপুল।

৩৬ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে লিগের টেবিলের পাঁচ নম্বরে লিভারপুল। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৮৫। ৩৫ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে নিউক্যাসল ইউনাইটেড তিনে, আর ম্যানইউ চারে। চ্যাম্পিয়নস লিগে খেলতে হলে সেরা চারে ঢুকতে হবে লিভারপুলের। রবিবারের জয়ে সেই আশা বাঁচিয়ে রাখল জার্গেন ক্লপের দল। সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা