চোখে গ্লিসারিন লাগিয়ে কাঁদছেন আনুশকা, ভিডিও ভাইরাল

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বলিউডে পা রেখে নিজের জাত চিনিয়েছেন আনুশকা শর্মা।  ছবি করেও সফল এবং প্রযোজনায় হাত দিয়েও ব্যর্থ হননি। সিনেমায় দীর্ঘদিন কাজ করতে গিয়ে সম্পর্ক হয়েছে অনেকের সঙ্গে।

জীবন চলার পথে ভারত ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে পরিচয় হওয়ার পর আনুশকার জীবনের বাঁক বদলে যায়।  দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর দুজনে বিয়ে করেন।  তাদের ঘর আলো করে এসেছে ভামিকা। স্বামী-সন্তানের সঙ্গে আনুশকা এখন ইংল্যান্ডে।  সেখানে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের খেলা হচ্ছে।

বৃষ্টির কারণে খেলা বিঘ্নিত হচ্ছে। এ নিয়ে বিষণ্ন আনুশকা ফেসবুকে আপডেট দিচ্ছেন। এসব নিয়েই গত কয়েক দিনের খবর।

এবার ভিন্নভাবে খবরের শিরোনাম হলেন আনুশকা শর্মা।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে— ‘রব নে বানাদি জোড়ি’র সঙ্গে যখন বলিউডে পা রাখেন আনুশকা শর্মা, তিনি বুঝিয়ে দিয়েছিলেন গ্ল্যামার দুনিয়ার লম্বা রেসে সহজে পিছিয়ে পড়বেন না।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরছে আনুশকা শর্মার বহু বছরের পুরনো অ্যাক্টিং স্কুলের এক ভিডিও।  সেখানে অভিনেত্রীকে চোখে গ্লিসারিন লাগিয়ে কাঁদতে দেখা যাচ্ছে।

আনুশকার অভিনয় স্কুলের সেই ভিডিওতে নিজের শিক্ষক ও সহশিক্ষার্থীর সঙ্গে দেখা মিলেছে নায়িকার।  সেখানে আবেগঘন দৃশ্যের অনুশীলন করছিলেন বলিউড সেনসেশন। কালো রঙা ফুলহাতা টপ ও পিচ রঙা স্কার্ট আর খোলা চুলের আনুশকার ছিল নামমাত্র মেকআপ।  সেই সময় চোখে গ্লিসারিন লাগিয়ে কাঁদতে দেখা গেছে এ চিত্রনায়িকাকে।

দেখতে দেখতে বিটাউনে ১৩ বছর পার করে ফেলেছেন এ অভিনেত্রী।  তবে অনেক দিন রুপালি পর্দা থেকে দূরে রয়েছেন আনুশকা শর্মা।  তাকে সবশেষ ২০১৮ সালে মুক্তি পাওয়া আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমায় দেখা গেছে।  তবে ভাই কর্নেশ শর্মার সঙ্গে প্রযোজনার কাজ চালিয়ে যাচ্ছেন।

শাহরুখ খানের হাত ধরে বলিউডে পা রেখেছিলেন আনুশকা। এর পর আমির খান (পিকে), সালমান খানসহ (সুলতান) বলিউডের সেরা নায়কদের সঙ্গে একের পর এক ব্লকবাস্টার ছবিতে কাজ করেছেন তিনি।