রবিবার , ৩১ জুলাই ২০১৬ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চেলসির বিপক্ষে রিয়ালের কষ্টের জয়

Paris
জুলাই ৩১, ২০১৬ ১২:২৪ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক : তারকা খেলোয়াড়দের অভাবে রিয়াল মাদ্রিদকে যে কতটা বিপাকে পড়তে হয় তা বুঝা গেল ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে চেলসির বিপক্ষে এই ম্যাচে। আগের ম্যাচে প্যারিস সেইন্ট জার্মেইর বিপক্ষে ৩-১ গোলে হেরেছে লস ব্লাঙ্কোসরা। তবে এই ম্যাচে না হারলেও চেলসির বিপক্ষে ৩-২ ব্যবধানে কর্ষ্টাজিত জয় পেয়েছে সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটি।

যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেডিয়ামে রোনালদো, বেল, বেনজামা, টনি ক্রুস, লুকা মড্রিচ ও  রামোসকে ছাড়াই মাঠে নেমেছিল রিয়াল। তবে এবার আর হতাশ হতে হয়নি মাদ্রিদ সমর্থকদের। ব্রাজিলিয়ান তারকা মার্সেলোর জোড়া গোলে জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়নস লিগ জয়ী দলটি।

শনিবার রাতে ম্যাচের ১৯ ও ২৬তম মিনিটে গোল দুটি করেন ব্রাজিলের ডিফেন্ডার মার্সেলো। ম্যাচের ৩৭ মিনিটে ব্যবধান ৩-০ করে ফেলেন যুব দল থেকে উঠে আসা ২২ বছর বয়সী ফরোয়ার্ড মারিয়ানো দিয়াস। প্রায় ৩০ গজ দূর থেকে চমৎকার এক গোল করেন তিনি।

প্রথমার্ধেই ৩-০  ব্যবধানে পিছিয়ে পড়ে দ্বিতীয় গোল শোধে মরিয়া হয়ে উঠে চেলসি। দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেমে চেলসির ব্যবধান গড়ে দেন ইডেন হ্যাজার্ড। ম্যাচের ৮০মিনিটে একটি গোল শোধ করেন। ম্যাচের যোগ করা সময়ে হ্যাজার্ড আরও একবার বল জালে জড়ালেও শেষ পর্যন্ত দলের হার এড়াতে পারেনি চেলসি। ফলে ৩-২ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল।

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - খেলা