শনিবার , ১৭ সেপ্টেম্বর ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চেলসির প্রথম হার

Paris
সেপ্টেম্বর ১৭, ২০১৬ ৯:০২ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

আগের ম্যাচে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) সোয়ানসি সিটির বিপক্ষে এগিয়ে থেকে ড্র করেছিল চেলসি। বৃথা গিয়েছিল কস্তার জোড়া গোল। এবার লিভারপুলের বিপক্ষে পিছিয়ে থেকে হারের তিক্ত স্বাদ গ্রহণ করেছে অলব্লুসরা। কস্তা এ ম্যাচে গোল করে পরাজয়ের ব্যবধান কমিয়েছেন!

 

স্ট্যামফোর্ড ব্রিজে ২-১ ব্যবধানে হেরেছে চেলসি। রেডদের হয়ে ১টি করে গোল করেন দেইয়ান লোভরেন এবং জর্ডান হেন্ডারসন। অন্যদিকে দিয়েগো কস্তাএবারের লিগে ষষ্ঠ গোল করে ঘরের মাঠে ৪৫ হাজার দর্শককে তার সামান্য উপহার দেন ।

 

নিজেদের মাঠে প্রথমার্ধে পথ হারিয়ে বসে চেলসি! আধিপত্য বিস্তার করে প্রথমার্ধ পুরোটা সময় মাতিয়ে রাখে লিভারপুল। ফলও পেয়ে যায় দ্রুত। ১৭ মিনিটে ফিলিপ কৌতিনিয়োর দূর্দান্ত পাস থেকে ভলিতে বল জালে জড়ান দেইয়ান লোভরেন। এরপর ৩৬ মিনিটে অধিনায়ক জর্ডান হেন্ডারসন ব্যবধান দ্বিগুণ করেন। ৩০ গজ দূর থেকে শট নিয়ে স্বাগতিকদের জালে পাঠান এ ইংলিশ ফুটবলার। প্রথমার্ধে ২-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল।

 

Epl

 

পিছিয়ে থাকা চেলসি ড্রেসিং রুম থেকে ফিরে অন্যরূপে। টানা আক্রমণে চেলসির খেলোয়াড়েরা প্রতিপক্ষকে কাঁপিয়ে দিচ্ছিল। ৬১ মিনিটে নেমানিয়া মাতিচের বানানো বলে কস্তার গোল করতে কোনো সমস্যা হয়নি। এরপর আর গোলের দেখা পায়নি ব্লুসরা।

 

২০০৩ সালের পর এবারই প্রথম শুক্রবারের ইপিএলের ম্যাচে হারের তিক্ত স্বাদ পেতে হয়েছে তাদেরকে। সর্বশেষ চার্লটন অ্যাথলেটিকোর কাছে ৪-২ গোলে হেরেছিল চেলসি।

 

ইপিএলে পঞ্চম ম্যাচে এটি চেলসির প্রথম পরাজয়। ৩ জয়ের সঙ্গে ১টি ড্র করেছেন তারা। ৪ ম্যাচের ৪টিতেই জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে ম্যানচেষ্টার সিটি। সমান সংখ্যক ম্যাচে ৩টি জয় নিয়ে দুইয়ে এভারটন। এরপর চেলসি, লিভারপুল এবং ম্যানচেষ্টার ইউনাইটেড অবস্থান করছে।

সূত্র: রাইজিংবিডি

সর্বশেষ - খেলা