চুপিসারেই হয়ে গেল অভিনেত্রী-পরিচালকের বিয়ে

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মানালি দে। টিভি দিয়ে যাত্রা শুরু করলেও সিনেমাতেও সুনাম আছে তার। কাজ করেছেন ‘প্রাক্তন’, ‘গোত্র’র মতো প্রশংসিত ছবিগুলোতে। সোমবার বিয়ে করলেন তিনি। বর তার প্রেমিক পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়।

অভিমন্যুর সঙ্গে মানালির প্রেমের শুরু ‘নিমকি ফুলকি’ সিনেমার শুটিংয়ের সময়। করোনা আবহে অনেকটা চুপিসারেই সেরেছেন বিয়ের আয়োজন। ঘরোয়া পরিবেশে বাঙালি সাজের বিয়েতে ছিল না তেমন আয়োজন।

আইবুড়োভাত থেকে গায়ে হলুদ, বিয়ের যাবতীয় আচার-অনুষ্ঠানকে দূরে সরিয়ে, করোনা আবহে শুধু মালাবদল ও সিঁদুরদানের মধ্য দিয়ে বিয়ে সারলেন মানালি-অভিমন্যু। শাশুড়ির কাছ থেকে উপহার পাওয়া গোলাপি শাড়ি পরে কনের সাজে সন্ধ্যাবেলা অভিমন্যুর বাড়ি গেলেন মানালি। দু’টি পরিবারের সদস্য ও বিশেষ কয়েকজন বন্ধুর উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়।

হঠাৎ বিয়ে প্রসঙ্গে মানালি গণমাধ্যমকে বলেন, ‘করোনাভাইরাসের প্রকোপ না হলে বিয়েটা আরও বড় করে হত। গত ১৫ অগস্ট রেজিস্ট্রির দিন অভিমন্যুর মা কলকাতায় ছিলেন না। উনি ফিরতেই বিয়েটা সেরে নিলাম। সবার কাছে আশির্বাদ চাইছি।’

আশির্বাদ-শুভেচ্ছা অবশ্য বেশ ভালোই পাচ্ছেন এই দম্পতি। ইন্ডাস্ট্রির মানুষেরা তাদের নতুন জীবন সুখী হোক, এমনটাই প্রত্যাশা করছেন।

 

সূত্রঃ জাগো নিউজ