চাল চুরি করে নেওয়ার সময় ধরা, লুঙ্গি ফেলেই পালালেন ইউপি সদস্য

সরকারি চাল চুরি করে নিয়ে যাওয়ার সময় সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নের ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি স্থানীয় দুই সাংবাদিকের কাছে হাতেনাতে ধরা পড়েন। এরপর পুলিশে খবর দিলে ইউপি সদস্য জনগণের তোপের মুখে পড়েন। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে ওই ইউপি সদস্য জনসম্মুখে পরনের লুঙ্গি ফেলে বিবস্ত্র হয়ে দৌড়ে পালিয়ে যান।

গতকাল বুধবার (২০ অক্টোবর) রাত ১০টার দিকে পৌর শহরের বাখুয়া ওয়াপদার মোড়ে এ ঘটনা ঘটে।

উল্লাপাড়া মডেল থানার ওসি হুমায়ন কবির বলেন, সাংবাদিকদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পুলিশ গিয়ে সরকারি চাল ও পালিয়ে যাওয়া শফিকুল ইসলাম শফির পরনের লুঙ্গি ও জুতা উদ্ধার করেছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, হতদরিদ্রদের দেওয়া সরকারি চাল অটোভ্যানে করে বড়হর ইউনিয়ন থেকে রাতের অন্ধকারে চুরি করে নিয়ে আসছিলেন ইউপি সদস্য ও চাল বিতরণের ডিলার শফিকুল ইসলাম শফি। এ সময় গোপনে খবর পেয়ে স্থানীয় দুই সাংবাদিক ভ্যানটি আটকে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি জনসম্মুখে পরনের লুঙ্গি ফেলে বিবস্ত্র হয়ে দৌড়ে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে পুলিশ ৫০০ কেজি সরকারি চাল ও পালিয়ে যাওয়া ইউপি সদস্যের লুঙ্গি ও জুতা জব্দ করে থানায় নিয়ে আসে।

 

 

সূত্রঃ আরটিভি