চারঘাটে বড়ই ভাইকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করলেন ছোট ভাই


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর চারঘাটে ছোট ভাইয়ের হাসুয়ার হাসুয়ার কোপে খুন হয়েছেন বড় ভাই। নিহত ব্যক্তির নাম কামাল হোসেন (৪২)। গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলার শলুয়া ইউনিয়নের বথুয়া গ্রামে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। নিহত কামাল হোসেনের পিতার নাম জামাল হোসেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন কামাল হোসেনের ছোট ভাই আনারুল ইসলাম। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুল আলম জানান, দীর্ঘদিন ধরেই বড় ভাই কামাল হোসেনের সঙ্গে ছোট ভাই আনারুল ইসলামের বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ছোট ভাই আনারুল ইসলাম হাসুয়া দিয়ে বড় ভাই কামাল হোসেনকে আঘাত করেন। এতে গুরুতর আহত অবস্থায় কামাল হোসেনকে পরিবারের সদস্যরা উদ্ধার করে চারঘাটন উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে চারঘাট মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে।

ওসি আরও জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চলছে। তবে ঘটনার পর আনারুল পালিয়ে গেছে। পরিবারের পক্ষ থেকে মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স/আর