শনিবার , ৩০ জুন ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চারঘাটে আবর্জনার দুর্গন্ধে টেকা দায়

Paris
জুন ৩০, ২০১৮ ৪:০৭ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর চারঘাট উপজেলার সারদা বাজারে ময়লা-আবর্জনার দুগর্ন্ধে টেকা দায় হয়ে পড়েছে। সারদা বাজারটি চারঘাট পৌরসভার অর্ন্তগত। এ বিষয়ে পৌরসভা থেকে কোন ব্যবস্থা গ্রহন করা হচ্ছেনা। প্রতি বছর বাজারটির রাজস্ব আয় বাড়লেও মান বাড়েনি। বাজারের ব্যবসায়ীরা ও চলাচলকারী মানুষ আবর্জনার দুগর্ন্ধে অতিষ্ঠ হয়ে উঠেছে। প্রতিদিন বাজার ছাড়াও সপ্তাহে রোববার ও বৃহস্পতিবার হাট বসে।

পথচারী আরিফুর রহমান জানান, ময়লা-আবর্জনার দুর্গন্ধে এ এলাকা দিয়ে চলাচল করা দায় হয়ে পড়েছে। পৌরসভা কর্তৃপক্ষ আবর্জনা সরাতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ না করায় এমন অবস্থার সৃষ্টি হয়েছে।

সারদা বাজার কমিটির সভাপতি কায়মুদ্দিন জানান, এখানে পুলিশ একাডেমি, সারদা সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও প্রতিদিন শত শত মানুষ ময়লা-আবর্জনার দুর্গন্ধে অতিষ্ঠ হয়ে উঠেছে। ময়লা-আবর্জনার স্তুপের বিষয়ে পৌরসভাকে একাধিকবার অবগত করা হলেও এর প্রয়োজনীয় কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

চারঘাট পৌরসভার মেয়র জাকিরুল ইসলাম বিকুল জানান, ময়লা-আবর্জনার বহনকারী গাড়ি স্বল্পতার কারনে সঠিক সময়ে এগুলো অপসারণ করা সম্ভব হয়না। তবে দু’এক দিনের মধ্যে এর ব্যবস্থা নেয়া হবে।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর