চারঘাটে অজ্ঞানপার্টির এক সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :  রাজশাহীর চারঘাট  মডেল থানার একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে বৃহস্পতিবার অজ্ঞানপার্টির একজন সদস্যকে গ্রেফতার করে এবং তার নিকট হতে পঞ্চাশ হাজার টাকা উদ্ধার করেছে।

আটককৃত ব্যক্তির নাম হাসান মাহামুদ(২৮), পিতা,আব্দুর রাজ্জাক, তার বাড়ি সাদিপুর পশ্চিমপাড়া, চারঘাট উপজেলায়,  উল্লেখ্য গত ২৫ তারিখ দুপুর দুইটাই  দিকে চারঘাটের উপজেলা গেট সংলগ্ন মেসার্স মাহী ট্রেডার্স নামক রড-সিমেন্টের দোকানের ম্যানেজার মোঃ গোলাম মোস্তফা(৫৪), পিতা-মৃত রাহাতুল্লাহ, অনুপমপুর, থানা-চারঘাট, জেলা-রাজশাহীকে অজ্ঞাতনামা কয়েকজন ব্যক্তি কৌশলে চায়ের সাথে চেতনানাশক দ্রব্যাদি মিশিয়ে  চা পান করায়।

চা পান করার পর গোলাম মোস্তফা অজ্ঞান হয়ে পড়লে দোকানের ক্যাশবাক্সে থাকা আশি হাজার টাকা নিয়ে যায়।পরে দোকানের মালিক মোসাঃ ফরিদা চারঘাট থানায় মামলা দায়ের করেন। বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে তদন্তকালে গোপন তথ্যের ভিত্তিতে চারঘাট থানা পুলিশ ঘটনার সাথে জড়িত হাসান মাহামুদকে  বৃহস্পতিবার রাত অনুমান ১২.৩০ টার দিকে তার নিজ বাসা থেকে গ্রেফতার করে এবং তার কাছে থাকা পঞ্চাশ হাজার টাকা উদ্ধার করে। আসামিকে  আদালতে সোপর্দ করা হয়েছে ।

স/আ.মি