চাচাতো ভাইদের পিটুনিতে ভ্যানচালকের মৃত্যু

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

জামালপুরের সরিষাবাড়ীতে আলমগীর হোসেন (৪০) নামে এক ভ্যানচালককে চাচাতো ভাইয়েরা পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার আওনা ইউনিয়নের কুড়ালিয়াপটল গ্রামে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ আজ শুক্রবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য আসাদুজ্জামান টগা জানান, আলমগীর হোসেন উপজেলার আওনা ইউনিয়নের কুড়ালিয়াপটল গ্রামের মৃত ঈসমাইল হোসেনের ছেলে। বৃহস্পতিবার বিকেলে স্থানীয় কেরামজানি হাটে প্রতিবেশি খোকন মিয়ার স্ত্রী মমতাজ বেগম ও নিহতের চাচাতো ভাই আলাউদ্দিনের ছেলে আব্দুর রহিমের মধ্যে গরুর খড় বহন নিয়ে কথা কাটাকাটি হয়। ওই নারী বিষয়টি আলমগীরকে অভিযোগ দেয়। এ নিয়ে রাতের দিকে আলমগীর ও চাচাতো ভাই রহিমের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি চললে আব্দুর রহিম, তার ভাই শুকুর মাহমুদ, মিন্টু মিয়া ও রঞ্জুসহ মিলে আলমগীরকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তারা লাশ ফেলে রেখে সবাই পালিয়ে যায়। বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চললেও পুলিশ খবর পেয়ে আজ শুক্রবার দুপুরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মো. ফজলুল করীম কালের কণ্ঠকে জানান, কথা কাটাকাটির ঘটনা থেকেই তাকে পিটিয়ে হত্যা করেছে। হত্যার ঘটনাটি আড়াল করে রাখায় লাশ উদ্ধারে দেরি হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ জেলা মর্গে পাঠানো হচ্ছে।

সূত্র: কালেরকন্ঠ