রবিবার , ১৭ ডিসেম্বর ২০২৩ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থীকে হুমকি দিলেন উপজেলা চেয়ারম্যান

Paris
ডিসেম্বর ১৭, ২০২৩ ৬:৫২ অপরাহ্ণ

 

গোমস্তাপুর প্রতিনিধি:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীতা নিয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাসকে গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজার প্রাননাশের হুমকির ঘটনায় রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তাকে লিখিত অভিযোগ করেছেন ওই প্রার্থী।
রোববার  রিটার্নিং কর্মকর্তা  চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক একেএম গালিভ খান  ও সহকারী রিটার্নিং কর্মকর্তা গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিশাত আনজুম অনন্যাকে এ লিখিত অভিযোগ দেয়া হয়। অভিযোগ সূত্রে জানা গেছে,  গত বৃহস্পতিবার গোমস্তাপুর ইউনিয়নে নয়াদিয়ারী ফুটবল মাঠে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে  নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় গোমস্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন রেজা তাকে শেষ করে ফেলার প্রকাশ্য হুমকি দেন। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।
এ  প্রসঙ্গে গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও  সাবেক সাংসদ গোলাম মোস্তফা বিশ্বাস জানান, গত বৃহস্পতিবার গোমস্তাপুর ইউনিয়নের নয়াদিয়াড়ী ফুটবল মাঠে আওয়ামী লীগ মনোনীত প্রাথী জিয়াউর রহমানের সমথর্নে আয়োজিত সভায়  উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজার বক্তব্যের ভিডিওটি আমার নজরে আসায় রোববার রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তাকে লিখিতভাবে অবহিত করা হয়েছে। এ বিষয়ে অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি রাজনৈতিক বক্তব্য।
বিভিন্ন নির্বাচনে তিনি দলের প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নেয়ার আমি তার রাজনীতি শেষ করার কথা বলেছি।প্রাননাশের অভিযোগ সত্য নয়।স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ প্রসঙ্গে রোববার দুপুর ২ টার দিকে মুঠোফোন যোগাযোগ করা হলে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিশাত আনজুম অনন্যা জানান, তিনি এখনো অভিযোগ পাননি।তবে  অভিযোগ পেলে এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক মহোদয়  ব্যবস্থা নেবেন।

সর্বশেষ - রাজশাহীর খবর