চাঁপাইনবাবগঞ্জ হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসা সরঞ্জামাদি প্রদান

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে ২৫০ শয্যার জেলা হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা সরঞ্জামাদি প্রদান করা হয়েছে। করোনা রোগীদের জন্য অক্সিজেনের সরবরাহ সহজ করতে কন্টিনিউয়াস পজিটিভ এয়ার ওয়ে পেসার মেশিন ৬টি প্রদান করেছেন ঢাকাস্থ চাঁপাইনাবগঞ্জ জেলা সমিতি। সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসী হাসপাতালের জন্য দেয়া এ চিকিৎসা সহায়তা যন্ত্রগুলো আজ সোমবার বেলা ১১টায় গ্রহন করেন।

এ সময় তিনি বলেন, শয্যা সংখ্যা বাড়ানোর জন্য স্বাস্থ্য বিভাগকে জানানো হয়েছে। করোনা রোগীরা যেন পূর্ণ চিকিৎসা পায়, সেজন্য আন্তরিকতার সাথে কাজ করতে হবে। তাদের যেন রাজশাহীতে যেতে না হয়, সেজন্য সবধরনের পদক্ষেপ নেয়া হচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রুহুল আমিন, জেলা বিএমএ’র সভাপতি ডা দুরুল হোদা, সাধারণ সম্পাদক ড. গোলাম রাব্বানী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেসবাহুল শাকের জ্যোতি, করোনা ইউনিটের দ্বায়িত্বপ্রাপ্ত চিকিৎসা কর্মকর্তা ডা. নাহিদ ইসলাম মুন প্রমুখ।

এদিকে বিকেলে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসী চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোরাজারামপুর হাজীপাড়ায় মহানন্দা নদীর ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন।

স/রি