চাঁপাইনবাবগঞ্জ অন্ধ কল্যাণ সমিতির ১৪৭ তম সভা 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি চাঁপাই নবাবগঞ্জ শাখার নির্বাহী কমিটির ১৪৭ তম সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ জুলাই) সকালে চক্ষু হাসপাতালের তৃতীয় তলার সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়।

সভা পরিচালনা করেন, বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাকিম।

সভায় উপস্থিত ছিলেন, নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, সামিউল হক লিটন, যুগ্ম- সাধারণ সম্পাদক শাহান শাহ আকবর, কোষাধ্যক্ষ মতিউর রহমান বরজাহান, নির্বাহী সদস্য এম কোরাইশি মিলু, আব্দুল হান্নান, কাওসার আলী, সাদিকাতুল বারী সুমন।

সভায় সমিতির আজীবন সদস্য অবসরপ্রাপ্ত পররাষ্ট্র সচিব বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ ও আজীবন সদস্য সাদিকুল ইসলাম ধুলুর পরলোকগমনে নির্বাহী কমিটির পক্ষ থেকে শোক প্রস্তাব গ্রহণ করা হয়। এছাড়াও চক্ষু হাসপাতালে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ৮০ লাখ টাকা উত্তোলন এবং ২০২২-২৩ অর্থবছরের অনুদানের জন্য আবেদন করার বিষয়ে আলোচনা করা হয়।

বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতির নির্বাহী কমিটির সভায় গত দুইজন চক্ষু হাসপাতালের প্রশাসনিক ভবনের দরজা-জানালা ভেঙে জোর পূর্বক দখলের বিষয়ে আলোচনা করা হয়৷ এক মাস ধরে জোরপূর্বক দখল করে অবৈধভাবে ব্যাংক হতে টাকা উত্তোলন ও খরচ করার কারণে অবৈধ দখলদারদের বিরুদ্ধে মামলা করার বিষয়ে নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হাকিমকে দায়িত্ব দেয়া হয়। এছাড়াও চক্ষু হাসপাতালের বিভিন্ন যন্ত্রপাতি কেনার বিষয়ে আলোচনা করেন নির্বাহী কমিটির সদস্যরা।

জি/আর