চাঁপাইনবাবগঞ্জে ৮২ বছরের অসুস্থ মাকে রাস্তায় ফেলে পালিয়ে গেলেন ছেলে

নিজস্ব প্রতিবেদক:

চাঁপাইনবাবগঞ্জে ৮২ বছরের অসুস্থ বৃদ্ধ মাকে রাস্তায় ফেলে পালিয়ে গেছেন ছেলে। পরে এক কৃষক লীগের নেতার হস্তক্ষেপে বৃদ্ধাকে উদ্ধার করে তার ছোট মেয়ের বাড়িতে পৌছে দেওয়া হয়। শুক্রবার (২ সেপ্টেম্বর) ঘটনাটি ঘটেছে জেলার পৌরসভা এলাকার বালিগ্রামে।

উদ্ধার হওয়া বৃদ্ধা শিবগঞ্জ উপজেলার চৈতন্যপুর নাককাটিতলা গ্রামের মৃত সইবুর রহমানের মেয়ে মর্জিনা ( ৮২ )। তার তিন মেয়ে এবং দুই ছেলে সন্তান রয়েছে বলে বৃদ্ধা জানান। ‍উদ্ধার করা কৃষক লীগ নেতার নাম আব্দুল হাকিম। তিনি সাবেক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০টায় পৌরসভা এলাকার বালিগ্রামে কে বা কারা ঐ বৃদ্ধ মহিলাটি ফেলে পালিয়ে যান। এ খবর শুনে স্থানীয় কৃষক লীগ নেতা আব্দুল হাকিম বৃদ্ধা মহিলার কাছে গিয়ে খোজ খবর নেন। কীভাবে তার ছেলে তাঁকে রাস্তার পাশে জঙ্গলে ফেলে গেছেন, সেই কাহিনি শোনেন।

বৃদ্ধার আত্মীয়-স্বজনের সূত্রে জানা গেছে, ঘটনার আগ পর্যন্ত ছোট ছেলে মনিরুল ইসলামের আশ্রয়ে ছিলেন ওই বৃদ্ধা। ওই বৃদ্ধাকে শুক্রবার পৌর এলাকার বালিগ্রামে ছোট বোনের বাড়ির সামনে ফেলে পালিয়ে যান  ওই ছেলে মনিরুল। পরে কৃষক লীগ নেতা আব্দুল হাকিমের হস্তক্ষেপে একই মহল্লার ছোট মেয়ের বাড়িতে আশ্রয় হয় ৮০ বছরের বৃদ্ধার।

জি/আর