চাঁপাইনবাবগঞ্জে ১৭ মামলার পলাতক আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জে ১৭ মামলার পলাতক আসামি টুটুলকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার দুপুরে সদর উপজেলার মহারাজপুর মেলার মোড় এলাকায় নির্মাণাধীন একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

টুটুল সদর উপজেলার রামচন্দ্রপুরহাট ঘোনটোলা গ্রামের ফজলু মোল্লার ছেলে (৩৫)।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান জানান, ‘শীর্ষ সন্ত্রাসী টুটুল নাশকতা, অস্ত্র ও হত্যা মামলাসহ ১৭ মামলার পলাতক আসামি। সে দলবলসহ মহারাজপুর মেলার মোড়ে নির্মাণাধীন একটি বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে টুটুল ও তার সঙ্গে থাকা অন্য সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের একপর্যায়ে টুটুল তার বাঁ পায়ে গুলিবিদ্ধ হয়। তার সঙ্গে থাকা অন্য সহযোগীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে সস্ত্রাসী টুটুলকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।’ ওসি জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তুল, একটি ম্যাগাজিন ও পাঁচটি রামদা উদ্ধার করা হয়।

অন্যদিকে আহত সদর থানার এসআই নজরুল ইসলাম ও কনস্টেবল মোহন চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানিয়েছেন ওসি।

স/শা