চাঁপাইনবাবগঞ্জে সিনহাসহ সকল বিচার বহির্ভূত হত্যাকান্ডের প্রতিবাদে বিএনপির মানববন্ধন

 নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়ে এবং সকল বিচার বহির্ভূত হত্যাকান্ডের প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

বুধবার সকাল সাড়ে ১০ টায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ও পৌর বিএনপির যৌথ আয়োজনে আইনজীবী সমিতির সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় মানববন্ধনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদাণ করেন, বিএনপির যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সংসদ সদস্য মো. হারুনূর রশীদ।

তিনি বলেন, বিগত ১০ বছর ধরে বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামীলীগের পৃষ্ঠ পোষকতায় পুলিশ বাহিনীর কতিপয় সন্ত্রাসী যে সকল হত্যাযজ্ঞ চালিয়েছে তা ন্যাক্কারজনক ও জঘণ্য। এ সকল বিচার বহির্ভূত হত্যাকান্ডের সুষ্ঠু তদন্ত করে এর সঠিক বিচার দাবী করেন তিনি।

বিশেষ করে বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত হত্যাকান্ড মেজর সিনহার হত্যাকে পরিকল্পিত হত্যা উল্লেখ করে তিনি এর তীব্র প্রতিবাদ জানিয়ে হত্যাকারী ওসি প্রদিপ ও তার সাথে জড়িতদের বিচার দ্রুত বিচার ট্রাইবুনালে করার দাবী জানান এমপি হারুন।

এ সময় ঘন্টাব্যাপি চলা মানববন্ধনে অন্যান্যের মধ্যে সদর থানা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো. তসিকুল ইসলাম তসি, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. তাসেম আলী, জেলা যুবদলের সভাপতি আনোয়ার হোসেনসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স/আ.মি